শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রায়পুরায় জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ২ 

আপডেট : ০৭ ডিসেম্বর ২০২২, ১৬:৫১

নরসিংদীর রায়পুরার শেরপুরে একটি কলাবাগানে জোড়া খুনের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। অনলাইন জুয়া খেলার টাকা লেনদেনের বিরোধ ও নারী ঘটিত জেরে এই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন। এর আগে মঙ্গলবার রায়পুরা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা থানার শেরপুর পশ্চিম পাড়ার মিল্লাত হোসেন বাইজিদ ওরফে কামরুল (১৮) ও শেরপুর কান্দাপাড়ার কাউসার (২৫)।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা কলাবাগান থেকে উদ্ধার হওয়া মুখমণ্ডল বিকৃত করা দুই মরদেহের পরিচয় শনাক্ত করেন। পরে ঘটনাটির ছায়া তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে কামরুল ও কাউসারকে গ্রেপ্তার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জোড়া খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তারা সহ মোট ৬ জন এই হত্যায় অংশগ্রহণ করে বলে জানায়। অনলাইন জুয়া খেলার টাকা-পয়সা লেনদেনের বিরোধ ও নারীঘটিত বিষয়ের জেরে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়। 

গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যায় ব্যবহৃত একটি ছোড়া জব্দ করেছে পুলিশ। ঘটনাস্থলে পাওয়া প্রায় অর্ধেক ধূমপান করা লাকিস্ট্রাইক সিগারেটের সঙ্গে আসামী কাউসারের কাছে আটকের সময় পাওয়া লাকিস্ট্রাইক সিগারেটেরও মিল পাওয়া গেছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রায়পুরার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর এলাকার একটি কলাবাগান থেকে দুইজনের লাশ উদ্ধার করে পুলিশ।

ইত্তেফাক/এআই