শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিডিওয়াইইএ-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট : ১২ ডিসেম্বর ২০২২, ১৮:৫৬

অনুষ্ঠিত হয়ে গেলো বাংলাদেশ ডাইড ইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিডিওয়াইইএ)-এর ১৭তম বার্ষিক সাধারণ সভা। শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

এই সাধারণ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ডাইডইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন-এর প্রেসিডেন্ট জনাব সালাউদ্দিন আলমগীর, সিআইপি।  আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাইডইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন-এর নির্বাহী কমিটির সকল সদস্য সহ অন্যান্য সাধারণ সদস্যবৃন্দ।

প্রতি এক বছর অন্তর অন্তর বাংলাদেশ ডাইডইয়ার্ণ এক্সপোর্টার্স এসোসিয়েশন (বিডিওয়াইইএ)-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং এই সভায় বিডি ওয়াই ইএ-এর সদস্যদের শৃঙ্খলা ও স্বার্থ সংশ্লিষ্ট সকল বিষয়, কোভিড-১৯ পরবর্তী ও বর্তমান বৈশ্বিক অর্থনীতিতে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব ও এর সার্বিক মন্দা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয় এবং সেই সঙ্গে এসোসিয়েশনের বর্তমান ও ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বিষয়ে গঠনমূলক আলোচনা ও সিদ্ধান্তগ্রহণ করা হয়।

বিডিওয়াইইএর চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর লাবিব গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সহসভাপতি। সালাউদ্দিন আলমগীর আট বছর ধরে বিডিওয়াইইএর চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন।

ইত্তেফাক/এএইচপি