মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নোয়াখালীতে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপত

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২২, ১০:৫৬

নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে ইত্তেফাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। দেশের ঐহিত্যবাহী গণমাধ্যম দৈনিক ইত্তেফাক আজ ৭০তম প্রতিষ্ঠাবর্ষে পদার্পণ করেছে। বাংলাদেশ রাষ্ট্রের জন্মের পেছনে একেকটি আন্দোলন পেরিয়ে আসার যে অধ্যায়, তার প্রতিটি পর্যায়ে ইত্তেফাক নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেছে। নানা চড়াই-উৎরাই ও কণ্টকাকীর্ণ পথ অতিক্রম করে ইত্তেফাক আজ গণমানুষের মুখপাত্রে পরিণত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে নোয়াখালী প্রেসক্লাবের সহিদউদ্দিন ইস্কান্দার কচির মিলনায়তনে নানা পেশায় লোক নিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো: শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) নাজিমুল হায়দার, নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মুহাম্মদ রফিক উল্যাহ ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক মিলন।

দৈনিক ইত্তেফাকের নোয়াখালী প্রতিনিধি আলমগীর ইউসুফের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলার সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান চৌধুরী, শাহ এমরান মো. ওসমান সুজন, মো. মাহবুবুর রহমান, সাইফুল্লাহ কামরুল, জামাল হোসেন বিষাদ, আবু নাসের মঞ্জু, আবদুর রহিম বাবুল, মো. সোহেল, এবিএম কামাল উদ্দিন, আকবর হোসেন সোহাগ, মিজানুর রহমান, আসাদুজ্জামান কাজল, তাজুল ইসলাম ভূঁইয়া মানিক, এআর আজাদ সোহেল, আজাদ ভূঁইয়া, আবদুল মোতালেব, সালাহ উদ্দিন, মাহবুবুর রহমান বাবু, ইফতেখার খায়রুল আলম, জাহাঙ্গীর আলম, শাহজাহান কচি, মাওলা সুজন, আসম হোসাইন উদ্দিন, নাসির উদ্দিন শাহ নয়ন ও নোয়াখালী যুব রেড ক্রিসেন্টের সদস্য সুরাইয়া আক্তারসহ অনেকে।

ইত্তেফাক/পিও