শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

কাভার্ড ভ্যানে ২৭ কেজি গাঁজা, মাদক কারবারি গ্রেফতার

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ১৮:২৩

রংপুরের গঙ্গাচড়ায় একটি কাভার্ড ভ্যানের ভেতর থেকে ২৭ কেজি গাঁজাসহ সজীব নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি কাভার্ড ভ্যান চালকের আড়ালে মাদক কারবারির সঙ্গে জড়িত। পুলিশ এ সময় ২৭ কেজি শুকনো গাঁজা ও একটি মোবাইল ফোনসহ কাভার্ড ভ্যান জব্দ করেছে।

রোববার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে গঙ্গাচড়ার গজঘন্টা ইউনিয়নের মহিপুর-ময়ানাকুটি বাজার সংলগ্ন ওমর গ্রামে বিশেষ অভিযান চালায় পুলিশ। 

এ সময় রংপুরগামী সড়কে একটি হলুদ নীল রংয়ের কাভার্ড ভ্যান তল্লাশি করা হয়। কাভার্ড ভ্যানের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৭টি পলিব্যাগের পোটলায় লাল পলিথিন ও কষ্টেপে মোড়ানো ২৭ কেজি শুকনো গাঁজা উদ্ধার করে। মাদক কারবারি কাভার্ড ভ্যান চালক সজীবকে (২৮) আটক করা হয়েছে।আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে কাভার্ড ভ্যান চালকের পরিচয়ের আড়ালে মাদকের কারবারি করে আসছিল।কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কবির মামুদ গ্রামে তার বাড়ি।

বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (গোয়েন্দা শাখা) মো. আশরাফুল আলম পলাশ জানান, থার্টি ফার্স্ট নাইট ও নতুন বছর উপলক্ষে মাদকের ব্যবহার রোধের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হয়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই বিপুল মাদক উদ্ধার করা হয়। আটক ব্যক্তির গঙ্গাচড়া থানায় মাদক বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে।  

ইত্তেফাক/পিও