রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রেমিকাকে কোলে বসিয়ে চলন্ত বাইকে উদ্দাম প্রেম, এরপর...  

আপডেট : ০১ জানুয়ারি ২০২৩, ২০:৪১

বর্তমান বিশ্বে তরুণ প্রজন্মের অনেক প্রেমকাহিনী ও ঘটনায় মাঝেমাঝে অদ্ভূত দৃশ্যের দেখা মেলে বিভিন্ন প্রান্তে। এবার তেমনি ঘটনার সাক্ষী হলো ভারতের অন্ধ্রপ্রদেশ। চলন্ত বাইকেই উদ্দাম প্রেম মাততে দেখা গেল যুগলকে। প্রেমিকাকে বাইকের সামনে তেলের ট্যাঙ্কে, কার্যত কোলে বসিয়েই বাইক চালাতে দেখা গেছে এক যুবককে।

ইতোমধ্যে ওই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। এতে হতবাক হয়েছে নেটিজেনরা। ট্রাফিক আইন ভাঙায় পুলিশ গ্রেপ্তার করেছে ওই যুবক ও যুবতীকে। কাউন্সিলিংয়ের জন্য অভিভাবকদের ডেকে পাঠানো হয়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিশাখাপত্তনামের স্টিল প্ল্যান্ট রোডে ওই দৃশ্য দেখা গেছে। ঘটনায় অভিযুক্ত ১৯ বছরের তরুণী কে শৈলজা এবং ২২ বছরের যুবক অজয় কুমার। তাদের এমন কাণ্ডের ভিডিও করেন ওই রাস্তায় গাড়িতে থাকা এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়া পোস্ট করা মাত্র যা ভাইরাল হয়েছে। 

সেখানে দেখা যায়, কোলে বসিয়ে প্রেমিকাকে জড়িয়ে ধরা অবস্থাতেই বাইক চালাচ্ছেন এক যুবক। তরুণী বসে ছিলেন বাইকের সামনের দিকে জ্বালানির ট্যাঙ্কে। এভাবেই বিপজ্জনকভাবে দীর্ঘক্ষণ বাইক চলে বিশাখাপত্তনামের ব্যস্ত রাস্তায়। যুগলের মাথায় হেলমেটও ছিল না। ভাইরাল ভিডিওটি পুলিশের নজরে আসা মাত্রা ব্যবস্থা নেওয়া হয়।

ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে ওই যুগলকে। পরিবহণ আইনের একাধিক ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা করেছে স্থানীয় পুলিশ। যুবকের বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়াও কাউন্সিলিংয়ের জন্য ওই যুগলের অভিভাবকদের ডেকে পাঠিয়েছে থানা। 

বিশাখাপত্তনামের পুলিশ কমিশনার জানিয়েছেন, ট্রাফিক আইন ভাঙার ঘটনাকে হালকা ভাবে নেওয়া হবে না। কঠিন ব্যবস্থা নেওয়া হবে অভিযুক্তদের বিরুদ্ধে।

ইত্তেফাক/এসআর

এ সম্পর্কিত আরও পড়ুন