বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

র‌্যাবের হাতে অপহরণকারী ও ভুয়া ডাক্তার আটক

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩, ১৭:৫১

নাটোরের নলডাঙ্গা উপজেলা থেকে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে হৃদয় চকিদার (২২) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আরও দু’টি পৃথক অভিযানে সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া এলাকার ভুয়া ডাক্তার আব্দুস ছাত্তার ফকির (৫০) সহ ইজিবাইক চোরচক্রের মূলহোতা আশরাফ আলী (৩২), আল-আমিন (২২) ও রুহুল আমিন (৩০) কে আটক করেছে। 

বুধবার (৪ জানুয়ারি) দুপুর থেকে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ভোর ৪টা পর্যন্ত পরিচালিত অভিযানে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-৫।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোর ৪টায় গোপন তথ্যের ভিত্তিতে রংপুর র‌্যাবের সহযোগিতায় লালমনিরহাট থেকে স্কুলছাত্রী অপহরণকারী হৃদয় চকিদারকে নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার মির্জাপুর দিয়ার এলাকা থেকে আটক করা হয়। সেই সঙ্গে উদ্ধার করা হয় অপহৃত স্কুলছাত্রীকে।

এছাড়াও বড়াইগ্রাম উপজেলার পাড়বোর্নী এলাকার উত্তম রোজারিওর অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টায় সদর উপজেলার চর তেবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে ভুয়া ডাক্তার আব্দুস সামাদ ফকিরের ছেলে আব্দুস ছাত্তার ফকিরকে প্রেসক্রিপশন প্যাড, ইনজেকশন, সিরিঞ্জসহ গ্রেফতার করা হয়।  

একই দিন সন্ধ্যা ৭টার দিকে আরেক অভিযানে সংঘবদ্ধ চোরচক্রের মূলহোতা আশরাফ আলী, আল আমিন ও নাটোর সদরের অর্জুনপুর এলাকার রুহুল আমিনকে ইজিবাইকসহ আটক করা হয়।

ইত্তেফাক/বুখারী/পিও