শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আগুন নিয়ে খেলতে গিয়ে...

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ০৫:৩০

রাজবাড়ীর কালুখালী উপজেলায় খেলার ছলে রান্না ঘরের খড়ের গাদায় আগুন ধরিয়ে দিলে, সেই আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহতরা হলো—মাজবাড়ী ইউনিয়নের কাজীপাড়া এলাকায় মো. ইকরামের ছেলে হাসান (৯) ও মো. বাবু বিশ্বাসের ছেলে হুজাইফা (৪)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

গতকাল শুক্রবার সকালে মাজবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার পূর্ব মুহূর্তে মাজবাড়ী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে ইকরামের বাড়িতে চারটি শিশু বাচ্চা রান্না ঘরে আগুন নিয়ে খেলা করছিল। এ সময় রান্না ঘরের খড়ের গাদায় আগুন লাগলে দুই শিশু রান্না ঘর থেকে বের হয়ে ঘরের বাইরে থেকে ছিটকিনি আটকিয়ে দেয়। এতে আটকে থাকা দুই শিশু অগ্নিদগ্ধ হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। দুইটি শিশুর শারীরিক  অবস্থার অবনতি দেখা দিলে দ্রুত চিকিৎসার জন্য রাতে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইকরামের ছেলে হাসান মারা যায়। অবস্থার অবনতি হলে বাবু বিশ্বাসের ছেলে হুজাইফাকে ঢাকায় পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান বলেন, অগ্নিকাণ্ডে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি দুঃখজনক। বিষয়টি শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে

ইত্তেফাক/এমএএম