বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাংলাদেশ মেরিনার্স সোসাইটির বর্ণাঢ্য পুনর্মিলনী অনুষ্ঠিত

আপডেট : ২১ জানুয়ারি ২০২৩, ১৭:৪৯

অনুষ্ঠিত হয়ে গেলো মেরিনার্স সোসাইটির পুনর্মিলনী ২০২২। শুক্রবার (২০ জানুয়ারি) সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ, বারিধারা ক্যাম্পাসে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোস্তফা কামাল।

এসময় মোস্তফা কামাল বলেন, বাংলাদেশ মেরিনার্স সোসাইটির বর্ণাঢ্য পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। মেরিনাররা প্রিয়জন তথা পরিবারের মায়া ত্যাগ করে দুঃসাহসিক পেশায় নিয়োজিত হয়ে দেশের নিরাপত্তা ও অর্থনৈতিক উন্নয়নে যে অসামান্য অবদান রাখেন তা ত্যাগের মহিমায় যেমন অনন্য, তেমনি ব্যাপক সম্মানেরও। তাদের এই অবদানকে স্যালুট জানাই। 

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ মেরিনার্স সোসাইটি (বিএমএস) এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এম এ রশিদ। 

অনুষ্ঠানে বিএমএস উপদেষ্টা ও শিপিং কর্পোরেশনের প্রাক্তন মহা পরিচালক ক্যাপ্টেন শফিকুল্লাহ্, বিশিষ্ট সঙ্গীত শিল্পী রবী চৌধুরী, বিএমএস সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান ঢালী ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রইস উদ্দিন-সহ বিএমএস এর সকল সদস্যবৃন্দ, তাদের পরিবারবর্গ ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 

অতিথিবৃন্দ তাদের আলোচনায় বিএমএস এর অটুট বন্ধন ও এর ক্রমোন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। সভাপতি ও সাধারণ সম্পাদক বিএমএস সোসাইটির অতীত কার্যক্রম ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনাগুলো বিস্তারিত তুলে ধরেন।

ইত্তেফাক/এএইচপি