বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ময়মনসিংহ রক ফেস্টে সোনার বাংলা সার্কাস ও এভোয়েড রাফা

আপডেট : ২২ জানুয়ারি ২০২৩, ০১:৩৩

ময়মনসিংহ মহানগরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সবচেয়ে বড় ওপেন এয়ার কনসার্ট ‘ময়মনসিংহ রক ফেস্ট’। ‘গ্রাসহোপার প্রোডাকশন’ এর আয়োজনে আগামী ২৭ জানুয়ারি দুপুর ২টায় ময়মনসিংহের টির্চাস ট্রেনিং হোস্টেল মাঠে কনসার্টটি অনুষ্ঠিত হবে। 

এই রক ফেস্টে এভোয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, আফটারম্যাথ বাংলাদেশ, মেট্রিকাল, ওয়ারসাইট, মিউজিক নাইটস, ত্রিমাত্রিক, বাংলাদেশ ব্লু টাচ, হিল্টন এন্ড ব্রাদার্স, মায়েস্ট্রো, এসিড কারনেজ, ইলিউশনসহ মোট ১২টি ব্যান্ড পারফর্ম করছে বলে জানিয়েছেন গ্রাসহোপার প্রোডাকশন এর প্রতিষ্ঠাতা ফয়সাল আহমেদ পান্থ।

তিনি জানান, ‘এই ময়মনসিংহ রক ফেস্ট -এর মাধ্যমে আমরা শহরের লোকাল ব্যান্ডদেরকে একটি ভালো প্ল্যাটফর্ম দিতে চাই। আর তার পাশাপাশি দেশের অনেক জনপ্রিয় ব্যান্ডের সঙ্গে একই স্টেইজে বাজানোর সুযোগ করে দিতে চাই। এই শহরের মানুষ যেন আরও ভালো গান শুনতে পারে এবং ব্যান্ড মিউজিকের সঙ্গে আরও পরিচিত হতে পারে সে জন্যই আয়োজনটি করা’। এ রকম বড় ওপেন এয়ার কনসার্ট ময়মনসিংহ শহরে এর আগে কখনো হয়নি।

গ্রাসহোপার প্রোডাকশন এর সহ-প্রতিষ্ঠাতা পরিচালক ‘নাফিউ রহমান খান পাঠান’ জানান, ময়মনসিংহ শহরের মানুষ বাংলা ব্যান্ড মিউজিককে প্রচণ্ড ভালোবাসে এবং এই শহরে ভালো ভালো লোকাল কিছু ব্যান্ড রয়েছে যাদের জন্য আমরা চেয়েছি একটি ভালো প্ল্যাটফর্ম তৈরি করে দিতে। শহরের তেমন ভালো কোনো পারিপার্শ্বিক সাহায্য না থাকায় এ রকম বড় কনসার্ট আয়োজন করতে চায় না। তবে আমরা চেষ্টা করবো প্রতিবছরই এ রকম একটা আয়োজন করতে।

এ ছাড়াও বক্তব্য রাখেন ওয়ালিদ মাহবুব, ত্রিমাত্রিক বাংলাদেশ এর ভোকালিস্ট প্রত্যয় কবির ও গিটারিস্ট ফাহমিদুল হক সুহাস, মিউজিক নাইটস এর ভোকালিস্ট রংগন রউফ, হিল্টন এন্ড ব্রাদার্স এর হিল্টন ব্যানার্জি, এসিড কারনেজ এর ফারহান আবেশ। 

 

 

ইত্তেফাক/ইআ