বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফুটবল ছেড়ে গলফে বেল  

আপডেট : ২৫ জানুয়ারি ২০২৩, ১৭:৪৪

আগামী মাসে গলফের এ্যামেচার টুর্নামেন্ট পেবল বিচ প্রো-এ্যাম ইভেন্টে খেলবেন সব ধরনের ফুটবল থেকে সদ্য অবসরের ঘোষণা দেওয়া ওয়েলস তারকা গ্যারেথ বেল। জানুয়ারির শুরুতে বুট তুলে রাখা বেল ক্যালিফোর্নিয়ার জনপ্রিয় এই অপেশাদার গলফ ইভেন্টে শীর্ষ গলফারদের সঙ্গে লড়াইয়ে নামবেন। 

গ্যারেথ বেল

৩৩ বছর বয়সী বেল ইনস্টাগ্রামে এ সম্পর্কে লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আগামী মাসে এটি এন্ড টি পেবল বিচ প্রো-এ্যাম ইভেন্টে আমি খেলতে যাচ্ছি।’ টটেনহ্যাম ও রিয়াল মাদ্রিদের সাবেক এই ফরোয়ার্ড রিয়ালের হয়ে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগা শিরোপা জয়ের কৃতিত্ব অর্জন করেছেন। পেশাদার ফুটবল খেলোয়াড় হলেও অবসরে তিনি গলফ খেলতে পছন্দ করতেন। যে কারণে একবার মাদ্রিদ সমর্থকদের তোপের মুখেও তাকে পড়তে হয়েছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gareth Bale (@garethbale11)

ওয়েলসের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ব্যানার পোস্ট করেছিলেন যেখানে লেখা ছিল- ওয়েলস, গলফ, মাদ্রিদ। এটাই আমার লাইন। মেজর লিগ সকারে লস এ্যাঞ্জেলস এফসি’র হয়ে ক্লাব ক্যারিয়ার শেষ করেছেন বেল। কাতার বিশ্বকাপে তিনি ওয়েলসের হয়ে সর্বশেষ জাতীয় দলে খেলেছেন। এখন তিনি পুরোপুরি ভাবে দ্বিতীয় পছন্দ গলফে মনোনিবেশ করার সুযোগ পেয়েছেন। আগামী ২-৫ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিতব্য পেবল বিচ ইভেন্টে ১৫৬জন অপেশাদার গলফার অংশ নিবেন। তাদের সঙ্গে সমান সংখ্যক পেশাদার খেলোয়াড়ও রয়েছেন। 

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন