শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ওটিটিতে কত কোটিতে বিক্রি হলো ‘পাঠান’!

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৬

বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখের ‘পাঠান’। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পাঠানের ঝুলিতে পড়েছে ৬৬৭ কোটি রুপি। সব রেকর্ড ভেঙে ফেলে পাঠান এখন বলিউডের সবচেয়ে হিট ছবি। নতুন খবর হল, এবার ওটিটিতে আসতে চলেছে পাঠান। অ্যামাজন প্রাইমেই নাকি দেখা যাবে এই ছবি। তবে, ঠিক কবে সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে, তা এখনো জানা যায়নি। ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার তাদের প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

মুক্তির ৭ দিনে 'পাঠান' সিনেমাটি অনেক রেকর্ড করেছে। ভারতের বক্স অফিসে হিন্দি সিনেমার মধ্যে সবচেয়ে দ্রুত ৩০০ কোটি রুপির মাইলফলক ছুঁয়েছে সিনেমাটি।

একগুচ্ছ রেকর্ড ঝুলিতে পুরেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং। দেশ-বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা।

ছবি: সংগৃহীত

‘পাঠান’ যশরাজ ব্যানারে তৈরি প্রথম ছবি যা প্রথম দিনে সর্ব্বোচ্চ ব্যবসা করেছে। শাহরুখ খানের প্রথম ছবি, যা প্রথম এবং দ্বিতীয় দিনে সর্বোচ্চ অঙ্ক ছুঁয়েছে। দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের প্রথম ছবি, যা মুক্তির দিন এবং তার পরের দিনে এত আয় করেছে। সাফল্যের এই ধারা আগামী সপ্তাহেও অব্যাহত থাকবে বলেই মনে করা হচ্ছে।

'পাঠান' সিনেমায় শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি, দীপিকা পাড়ুকোন ১৫ কোটি রুপি ও জন আব্রাহাম ২০ কোটি রুপি নিয়েছেন। সিনেমাটিতে বলিউড সুপারস্টার সালমান খান অতিথি চরিত্রে অভিনয়ের জন্য কোনো পারিশ্রমিক নেননি। পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ৬ কোটি রুপি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন