শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মাদক কেনার টাকা নিয়ে বাকবিতণ্ডায় বন্ধুকে খুন, আটক ২

আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৪

চাঁদপুরে নিখোঁজের চার দিন পর সোহেল বেপারী (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। রোববার (৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার সকদিরামপুর এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহেল বেপারী চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকার ফজলু বেপারীর ছেলে। অপরদিকে আটককৃত সাহাদাত হোসেন (৩০) উপজেলার সকদিরামপুর এলাকার শাহাজান গাজীর ছেলে, নাজির হোসেনের ছেলে জাকির হোসেন (৪২)
  
পুলিশ জানায়, বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে পাঁচ বন্ধু উপজেলার সকদিরামপুর এলাকায় মাদক সেবন করতে যায়। সেখানে মাদক কেনার অর্থ নিয়ে বন্ধুদের সঙ্গে বাকবিতণ্ডা হয় নিহত সোহেল বেপারীর। বাকবিতণ্ডার একপর্যায়ে তারা সোহেল বেপারীকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে লাশ সকদিরামপুর এলাকায় মাটি চাপা দিয়ে রাখে।

চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, খোঁজ না পেয়ে নিহতের স্ত্রী জোসনা বেগম ৫ ফেব্রুয়ারি থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশের অনুসন্ধান ও সোহেলের পরিবারের দেওয়া তথ্য মতে ফরিদগঞ্জের চান্দ্রা বাজার এলাকা থেকে সাহাদাত হোসেনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাহাদাত হোসেন সোহেল বেপারী হত্যার দায় স্বীকার করে। তার দেওয়া তথ্যে সকদিরামপুর এলাকা থেকে মাটি চাপা অবস্থায় সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানিয়েছেন, জিডি করার কয়েক ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সোহেলের লাশ উদ্ধার ও আসামিকে আটক করতে সমর্থ হয়েছে পুলিশ। নিহত সোহেল বেপারী ও আটককৃত সাহাদাতের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

ইত্তেফাক/পিও