বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

‘আমার মা ব্যতিক্রমধর্মী একজন মা’ লিখে গলায় ফাঁস দিলো ছাত্রী

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৩৬

ভোলার চরফ্যাশন উপজেলা থেকে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করা এক স্কুল পড়ুয়া শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করেছেন।

আত্মহত্যা করা ওই শিক্ষার্থীর নাম সানজিদা আক্তার (১৬)। সে এওয়াজপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মো. রুহুল আমীনের মেয়ে এবং শশিভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আসছে এপ্রিল মাসে তার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

ওসি জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার ঝুলন্ত লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। যেখানে লেখা ছিল, ‘আমার মা পৃথিবীর ব্যতিক্রমধর্মী একজন মা, আই লাভ ইউ এইচ’।

ওসি আরো জানান, আত্মহত্যা করা শিক্ষার্থীর পরিবারের কোনো অভিযোগ নেই। চিরকুটের বিষয়টি তার পরিবারের কাছে জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেনি।

পুলিশ ধারণা করছে, সানজিদার সঙ্গে হয়তো কোনো ছেলের প্রেমের সম্পর্ক ছিল, যা তার পরিবার জেনে যাওয়ায় তাকে শাসন করেছে। হয়তো সেই শাসনের অভিমানে সে আত্মহত্যা করেছে এবং চিরকুটে তার প্রেমিকের নামের প্রথম অক্ষর লিখে গেছে।

ইত্তেফাক/এসকে