শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন জব্দ, চুয়াডাঙ্গায় দম্পতিসহ আটক ৪ 

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৪

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ চার জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮৯৬ অ্যাম্পুল নেশাজাতীয় ভারতীয় বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়।  উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। 

আটকরা হলেন-  উপজেলার এরশাদপুর গোরস্তান পাড়ার মৃত হারেজ মালিথার ছেলে মোহাম্মদ মালিথা (৫২) ও তার স্ত্রী হাজেরা খাতুন (৪৫), উপজেলার জয়রামপুর গাতিরপাড়ার মৃত মফিজ উদ্দিন মন্ডলের ছেলে ও একাধিক মাদক মামলার আসামি কলম আলী কল্লোল (৪৩) এবং সদর উপজেলার বোয়ালমারি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে পলাশ মালিথা (৪৫)। আটক বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিয়তউল্লাহর নেতৃত্বে পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপ পরিদর্শক আকবর হোসেন ও সাহারা ইয়াসমিন সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় আলমডাঙ্গার আনন্দধাম ব্রিজ মোড় থেকে ৩৬৬ অ্যাম্পুল ভারতীয় নেশাজাতীয় বুপ্রেনফাইন ইনজেকশসনসহ কল্লোলকে আটক করা হয়। একই এলাকা থেকে ৩২০ অ্যাম্পুল বুপ্রেরনরফাইন ইনজেকশনসহ মোহাম্মদ মালিথা ও তার স্ত্রী হাজেরা খাতুনকে আটক করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে পলাশ মালিথা বাড়িতে অভিযান চালিয়ে ২১০ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ তাকে আটক করা হয়। 

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মতি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে কল্লোল, মোহাম্মদ মালিথা ও তার স্ত্রী হাজেরা খাতুনকে আলমডাঙ্গা থানায় এবং পলাশ মালিথাকে চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ইত্তেফাক/আরএজে