শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মুন্সীগঞ্জ ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

আপডেট : ০৯ মার্চ ২০২৩, ১২:২৬

বগুড়া ও মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোর ও সিএনজি চালিত অটোরিকশার চালক নিহত এবং আরও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে বগুড়া ও নওগাঁ মহাসড়ক এবং বুধবার (৮ মার্চ) ঢাকা ও মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার আদমদীঘির সুদিন গ্রামের হাসেম আলীর ছেলে ও অটো চালক মাসুদ (৩৭) এবং ঢাকার কামরাঙ্গীরচর এলাকার মো. রায়হান শেখ (১৫)।

আহত কামরাঙ্গীরচর এলাকার হৃদয় হোসেন (১৮)।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, বৃহস্পতিবার ভোরে সিএনজি চালিত অটোরিকশা নিয়ে চালক মাসুদ বাড়ি  থেকে বের হন।  সিএনজি নিয়ে আদমদীঘি বাসস্ট্যান্ডে এলাকায় মহাসড়কের উঠলে বগুড়া থেকে ছেড়ে আসা নওগাঁগামী যাত্রীবাহী বাস ধাক্কা দিলে সিএনজি দুমড়ে মুচরে ঘটনাস্থলে চালক নিহত হন।

এদিকে, হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন মোল্লা জনান,  ঢাকা-মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরের সমষপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া মাওয়ামগামী প্রাইভেটকারের সঙ্গে ঢাকাগামী মো. রায়হান শেখের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক রায়হান ও আরোহী হৃদয় গুরুতর আহত হন। তাৎক্ষণিত স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক চালক রায়হানকে মৃত ঘোষণা করেন। 

ইত্তেফাক/আরএজে