বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জনসভায় যোগ দিতে রেল স্টেশনগুলোতে নেতাকর্মীদের স্রোত

আপডেট : ১১ মার্চ ২০২৩, ১১:৫২

দীর্ঘ প্রায় পাঁচ বছর পর ময়মনসিংহে আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার (১১ মার্চ ) বিকেল ২ টায় সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন তিনি। জনসভায় যোগ দিতে শনিবার ভোর থেকেই গফরগাঁও উপজেলার রেল ষ্টেশনগুলোতে নেতাকর্মীদের স্রোত দেখা যায়।

ঢাকা-ময়মনসিংহ চলাচলকারী ময়মনসিংহমুখী বলাকা কমিউটার, দেওয়ানগঞ্জ কমিউটার, আন্তঃনগর তিস্তা, মহুয়া এক্সপ্রেস, আন্তঃনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেন ও জনসভা উপলক্ষে ২টি স্পেশাল ট্রেনসহ ৭টি ট্রেন বোঝাই হয়ে ময়মনসিংহের বিভাগীয় সমাবেশে যোগ দিতে ইচ্ছুক নেতাকর্মীরাদের ভিড়ে শনিবার সকাল ৭টা থেকেই গফরগাঁও রেলওয়ে ষ্টেশন, মশাখালী রেলওয়ে ষ্টেশন ও পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার কাওরাঈদ রেলওয়ে ষ্টেশন লোকে লোকারণ্য হয়ে যায়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও পৌর মেয়র ইকবাল হোসেন সুমনের নেতৃত্বে আওয়ামী লীগের নেতৃবৃন্দ গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে আগত নেতাকর্মীদের স্বাগত জানান।
 
অতিরিক্ত ভিড়ের কারণে যারা ঢাকা থেকে ময়মনসিংহগামী ট্রেনগুলোতে উঠতে পারেননি তারা বিভাগীয় সমাবেশে যোগ দিতে সড়ক পথে ময়মনসিংহের সভাস্থলে যাচ্ছেন

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, ময়মনসিংহে শেখ হাসিনার এই জনসভা সফল করতে স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল এমপি গত এক মাসে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌর এলাকায় প্রায় তিন শতাধিক পথসভা, কর্মীসভায় বক্তব্য রেখেছেন। তিনি প্রতিদিন প্রায় ২০টি পথসভা, কমীসভায় অংশগ্রহণ করে উপজেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ও সাধারণ মানুষকে উজ্জীবিত করছেন। মিছিল, মিটিংগুলোতে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগনের কাছে তুলে ধরে শেখ হাসিনার জনসভায় যোগদানের আহ্বান জানিয়েছেন।

স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় গফরগাঁও থেকে নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করছে। তিনি তাদের প্রতি কৃতজ্ঞাতা জানান।ইত্তেফাক/আর

ইত্তেফাক/আর