শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

অসম্ভবকে সম্ভব করাই শেখ হাসিনার কাজ: সমাজকল্যাণ মন্ত্রী

আপডেট : ১৪ মার্চ ২০২৩, ২০:৪১

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, একের পর এক অসম্ভবকে সম্ভব করাই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ। দেশ পরিচালনায় সকল ক্ষেত্রেই তিনি সফল হয়েছেন।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের কোনো ষড়যন্ত্র সফল হয়নি। চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছেন সরকার। মন্ত্রী আরো বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে যেভাবে সারাবিশ্বকে চমকে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে তিনি সফলভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন সেই অনুভুতি নিয়ে আমাদেরকে উন্নয়নের দিকে এগিয়ে যেতে হবে।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণীসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগীদের মধ্যে ছাগল ও ভেড়া বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালে যুক্ত হয়ে মন্ত্রী একথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে যেভাবে সারাবিশ্বকে চমকে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে তিনি সফলভাবে বাস্তবায়ন করে যাচ্ছেন সেই অনুভূতি নিয়ে আমাদেরকে উন্নয়নের দিকে এগিয়ে যেতে হবে।

এ সময় তিনি স্বাধীনতা বিরোধীদের কোনো ষড়যন্ত্র সফল হয়নি বলে মন্তব্য করেন।

সুফলভোগীদের মধ্যে ছাগল ও ভেড়া বিতরণ অনুষ্ঠান। ছবি: ইত্তেফাক

আদিতমারী উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জি,আর সারোয়ারের সভাপতিত্ব আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. স্বপন চন্দ্র সরকার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, ওসি মোজাম্মেল হক, সমবায় কর্মকর্তা ফজলে এলাহী, ভাদাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন প্রমুখ।

ইত্তেফাক/আরএজে