শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

কক্সবাজারে ইয়াবা জব্দ, গ্রেপ্তার ২

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১২:০০

কক্সবাজার পৌরসভায় অভিযান চালিয়ে ইয়াবা জব্দ করা হয়েছে। এসময় কথিত সাংবাদিকসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

পৌরসভার লালদিঘী এলাকায় থেকে বুধবার (২৯ মার্চ) সন্ধ্যার দিকে তাদের গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তাররা হলেন কক্সবাজারের কুতুবদিয়ার বড়ঘোপ পশ্চিম আমজাখালীর মৃত সৈয়দ নূরের ছেলে আলী হোসেন (৫০), কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নের আলী আকবর ডেইল এলাকার মৃত নুরুল হুদার ছেলে কথিত সাংবাদিক কামরুল হুদা সোহেল (৩৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক জীবন বড়ুয়া জানান, কয়েক জন মাদক কারবারি কক্সবাজার শহরের লালদীঘির পাড় এলাকায় ইয়াবা হাতবদল করবে, এমন খবর পেয়ে উপপরিচালকের সার্বিক তত্ত্ববধানে অভিযানিক দল সেখানে অবস্থান নেয়। সদর মডেল থানার লালদিঘীর দক্ষিণ পাড়ের সোনালি ব্যাংকের সামনে রাস্তার দক্ষিণ পাশের পুটপাতের ওপর থেকে গোয়েন্দা তথ্য মতে আলী হোসেন ও কামরুল হুদা সোহেলকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি জানান, আটকদের মধ্যে কামরুল হুদা সোহেলে কাছে দৈনিক স্বাধীন সংবাদ নামে একটি গণমাধ্যমের আইডি কার্ড পাওয়া যায়। সেখানে সোহেল জেলা সংবাদদাতা হিসেবে উল্লেখ রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজারের উপ-পরিচালক মোহাম্মদ রুহুল আমিন জানান, গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।   

ইত্তেফাক/আরএম