শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ নিয়ে ‘সারা’র ঈদ আয়োজন

আপডেট : ৩০ মার্চ ২০২৩, ১৩:৩৬

রোজার শেষেই ঈদের খুশি। আর ঈদ মানেই নতুন কাপড়ে নিজেকে ও নিজের পরিবারকে খুশি করা। ধর্মপ্রাণ মুসলিমদের অন্যতম বড় উৎসব এই ঈদ-উল ফিতর। সেই খুশিকে বরণ করতে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈচিত্র্যময় পোশাকের সংগ্রহ। সকল বয়সী মানুষের জন্যই ঈদ পোশাকের আয়োজন থাকছে ‘সারা’ লাইফস্টাইলে।

সারা’র ঈদ কালেকশনের এবারের থিম ‘মোঘল’। মূলত বাংলাদেশের মোঘল সময়কাল এবং বর্তমান আধুনিকতার এক মেলবন্ধনে এবারের সারা’র ঈদ আয়োজন করা হয়েছে। মোঘল ও আধুনিকতার মিশেলেই সারা’র ঈদ আয়োজনের মোটিভ, প্যাটার্ণ নির্ধারণ করা হয়েছে।

স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে সারা’র এবারের ঈদ আয়োজনে পোশাকের মোটিফ হিসেবে। আনারকলি, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলোর প্যাটার্নে। ট্যাসেল, প্লিটসহ নিখুঁত হাতের কারুকাজ দিয়েও সাজানো হয়েছে সারা’র ঈদ আয়োজন। এসব পোশাকে ব্যবহার করা হয়েছে, কটন, ভিসকস, শার্টিন, নেট, ডেনিম টুইল ফেব্রিক্স, জ্যাকার্ড কটন, ডবি কটন, জর্জেট, সিল্ক ইত্যাদি।

এছাড়া ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘সারা লাইফস্টাইল’ এনেছে আনারকলি, সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, কাফতান, শাড়ি এবং ডেনিম এর কালেকশন।
অন্যদিকে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।

বরাবরের মতোই সারা’র ঈদ আয়োজনে গুণগতমান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। ক্রেতারা এসব পোশাক পেয়ে যাবেন ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকার মধ্যে। পাশাপাশি এক্সক্লুসিভ পাঞ্জাবি থাকছে এবারের সারা’র ঈদের কালেকশনের অন্যতম আকর্ষণ।


 
মেয়ে শিশুদের জন্য থাকছে সারারা, ঘারারা, ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিস, জাম্প সুট, ফ্যাশন টপ্স, নীমা সেট, টপ বটম সেট। এছাড়াও ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, কাতুয়া, লং ও শর্ট স্লীভ শার্ট, পলো টি-শার্ট, ফ্যাশনেবল শার্ট-প্যান্ট সেট, বয়েজ কার্গো ইত্যাদি।

এছাড়াও সারা’র এবার ঈদের বিশেষ আয়োজনের মধ্যে থাকছে ফুল ফ্যামিলি একই ডিজাইনের পোশাকের সংগ্রহ (বাবা-ছেলে-মা-মেয়ে)। কাপলদের জন্য থাকছে একই ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন।

বর্তমান সময়ে নতুন প্রজন্মের অনেকেই পশ্চিমা ফ্যাশনের প্রতি ঝুঁকছেন। সেসব তরুণ-তরুণীদের রুচিশীলতাকে কেন্দ্র করে সম্পূর্ণ পশ্চিমা ধাচে প্রস্তুত করা হয়েছে সারা লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’র কালেকশন। ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়েছে।

‘ঢেউ’য়ের সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ক্যাজুয়াল শার্ট, নরমাল টি-শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, এমব্রয়ডারি প্যান্ট, জগার্স প্যান্ট, কারগো প্যান্ট, শর্ট প্যান্ট ও জ্যাকেট। নারীদের জন্য ‘ঢেউ’য়ের সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, শর্ট শার্ট, ওয়েস্টার্ন শার্ট, লং টপস, শর্ট টপস, টু পিস, বডিকন, লেডিস প্যান্ট, অফ শোল্ডার শার্ট, অফ শোল্ডার টপ্স, স্লিট গাউন, নরমাল গাউন, স্কার্ট, ক্রপ টপ ও ব্লেজার।

কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ন এই পোশাকগুলো। যেগুলোর দাম নির্ধারণ করা হয়েছে ৭৫০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে। 

ইত্তেফাক/পিএস/আর

এ সম্পর্কিত আরও পড়ুন