শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্কুলশিক্ষককে গুলি করে হত্যা, গ্রেপ্তার আরও ৫ 

আপডেট : ০৫ মে ২০২৩, ১৬:২৩

রাজবাড়ীর পাংশায় স্কুলশিক্ষক মিজানুর রহমানকে গুলি করে হত‍্যার ঘটনায় আরও ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। শুক্রবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবনগ্রামের শাকিবুল হাসান, আকাশ সরকার, রামপ্রসাদ সরকার, বিজয় কুমার সরকার, বাদল সরকার।

পুলিশ জানায়, রোববার রাত ৯টার দিকে উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা স্কুলশিক্ষক মিজানুর রহমানকে গুলি করে হত্যা করে। তিনি একই ইউনিয়নের বসা কুষ্টিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। এ ঘটনার পর তার স্ত্রী বাদি হয়ে পাংশা থানায় মামলা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে হত‍্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে গ্রেপ্তার করে। সে সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক ও ২টি কার্তুজ উদ্ধার করে।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- টাকা ছিনতাইয়ের জন্যই এই হত‍্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এবি