বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মা-বাবাকে বের করে দেওয়া অভিযুক্ত সেই ছেলে গ্রেপ্তার

আপডেট : ২৩ মে ২০২৩, ১১:২৬

মা-বাবাকে বাড়ি থেকে বের করে দেওয়া যশোরের চৌগাছার সেই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। শহরের পালবাড়ি এলাকা থেকে সোমবার (২২ মে) বিকেলে অভিযুক্ত আখতারুজ্জামানকে গ্রেপ্তার করে পুলিশ।

চৌগাছা থানার ওসি সবুজ হোসেন জানান, দুটি পৃথক মামলায় আখতারুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রোববার (২১ মে) চৌগাছা থানায় মা ছায়েরা বেগম ও গত ১৭ মে যশোর আদালতে মা বাবাকে হত্যার চেষ্টা, সম্পত্তি দখলের অভিযোগে বাবা আব্দুল বারিক বাদী হয়ে মামলা করেন।

যশোরের চৌগাছা উপজেলার নগরবর্ণি গ্রামের আব্দুল বারিক (৭০) ও মা ছায়রা খাতুন (৬০) দম্পত্তির তিন সন্তানের মধ্যে সবার বড় আখতারুজ্জামান। তিনি দীর্ঘদিন নানাভাবে শারীরিক ও মানসিকভাবে বাবা ও মাকে অত্যাচার নির্যাতন করে আসছিলেন। আক্তারুজ্জামান বিদেশ থেকে এসে ঘর নির্মাণ করেন। কিন্তু সেই বাড়িতে বৃদ্ধ মা ও বাবার জায়গা হয়নি। সম্পত্তির লোভে বাবা ও মাকে মারধর করতেন। একপর্যায়ে মারধর করে তাড়িয়ে দিলে পাশেই পুরনো একটি বাড়ির রান্নাঘরে বাবা বারিক ও মা ছায়রার জায়গা হয়। বাড়িতে জায়গা না দিয়েই খ্যান্ত হয়নি ছেলে, তাদের বিরুদ্ধে দুটি চেক ডিজঅনারের মিথ্যা মামলা দেওয়া হয়। বিষয়টি নিয়ে চলতি মাসের ১৮ মে যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন বৃদ্ধ এই মা-বাবা।

ইত্তেফাক/আরএজে