শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সবাইকে সঙ্গে নিয়ে কাজ করব, কারও সঙ্গে দ্বন্দ্ব চাই না: জাহাঙ্গীর

আপডেট : ২৬ মে ২০২৩, ১৮:২৮

গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, মায়ের পাশে থেকে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাব। কারও সঙ্গে দ্বন্দ্ব চাই না। সবার সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। শুক্রবার (২৬ মে) দুপুরে নগরীর ছয়দানা এলাকার নিজ বাসভবনে জনতা ও কর্মী-সমর্থকদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকা থেকে কর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলের তোড়া ও মালা হাতে নিয়ে নবনির্বাচিত সিটি মেয়র জায়েদা খাতুন ও জাহাঙ্গীর আলমকে অভিনন্দন জানাতে আসে।

এ সময় কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে জাহাঙ্গীর আলম বলেন, ‌‌‘আপনাদের জয় হয়েছে, আর যারা অপরাধী তারা অপরাধী হিসেবে চিহ্নিত হয়েছে। তাদের আর কিছু বলার নেই। আমি ও আমার মা এই শহরকে আপনাদের সহযোগিতায় চালাব। আইনশৃঙ্খলা বাহিনী থেকে শুরু করে সবাই যেন সহযোগিতা করে।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন আমাকে কোন পরিস্থিতিতে কোথায় নিয়ে গেছে। আপনাদের শক্তি দিয়ে আমি দেখিয়েছি। আপনারাই আমার সবচেয়ে আপনজন। অনেকে আপনাদের ক্ষতি করতে চাইবে, আপনারা খেয়াল রাখবেন। কেউ আঘাত করলে তাকে আঘাত করতে হয় না। শহরের মালিক যে জনগণ এটা আপনাদের ভোটে বিজয়ের মাধ্যমে প্রমাণ হয়েছে। 

জাহাঙ্গীর বলেন, আমার মা মানে আপনাদের মা। আমার বাড়ি আপনাদের সবার জন্য উন্মুক্ত। যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে আপনারা আসবেন। আমার মা এবং আমি মিলে আপনাদের জন্য সার্বিক সহযোগিতা করব। 

তিনি বলেন, এ শহর শকুনের চাপা পড়েছিল। অনেকে বিভিন্নভাবে পাঁয়তারা করেছিল। মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে ন্যায়বিচার পাওয়া শুরু হয়েছে। উনি আমাদের অভিভাবক, উনাকে সহযোগিতা করব।

জাহাঙ্গীর আরও বলেন, কাউকে তুচ্ছ-তাচ্ছিল্য করে দেখা যাবে না। কারণ, যারা শহরের মেয়র বানাতে পারে তারা এই সমাজে সব করতে পারে। পেশিশক্তি দিয়ে মানুষের মন জয় করা যায় না। ওয়ার্ড, থানা এবং মহানগরের সবাইকে নিয়ে পঞ্চায়েত সিস্টেম করে শাসন ব্যবস্থা এবং সিটি করপোরশনের কাজ যেন মানুষ সহজে করতে পারে আমার মায়ের সঙ্গে থেকে কাজটা করে দেব।

ইত্তেফাক/এবি