শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ঈশ্বরগঞ্জে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

আপডেট : ০৩ জুন ২০২৩, ২১:০৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (২ জুন) উপজেলার স্থানে এ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে চাকু, ছুরি, দা এবং লোহার রড উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার রামপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ফেরদৌস ওরফে বাপ্পি (১৯), উজানচর নওপাড়া গ্রামের মজিদ মিয়া ওরফে মজিদের ছেলে আনন্দ (১৯), লিটন মিয়ার ছেলে নাঈম মিয়া (১৬), রাফিয়ার আলগী গ্রামের আব্দুল মান্নানের ছেলে আমিনুল ইসলাম ছোট্ট (১৯), আলাদিয়ার আলগী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মো. আলমগীর(১৫)।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের নাজিম উদ্দিনের ছেলে রিয়াদ মিয়া গত ১ জুন  উচাখিলা ইউনিয়নের মীর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের একদল সদস্য দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে মোবাইলসহ নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে ভুক্তভোগী রিয়াদ ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮/১০ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করে। দায়েরকৃত মামলার প্রেক্ষিতে থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, এ ঘটনায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা করা হয়েছে। অন্য পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এলাকাবাসীর দেওয়া তথ্য মতে, উল্লেখিত আসামিরা বিভিন্ন সময় দেশীয় অস্ত্র প্রদর্শন করে ব্যবসায়ী এবং সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড করে থাকে। তাদের ভয়ে এলাকার কেউই মুখ খুলতে সাহস পায় না বলে জানা যায়। তারা গ্রেপ্তার হওয়ায় এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি বিরাজ করছে।

ইত্তেফাক/পিও