রোববার, ১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সম্মান বাড়বে সিংহ রাশির জাতকদের

আপডেট : ০৪ আগস্ট ২০২৩, ১১:২৬

আজ ৪ আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ, শুক্রবার। ২০ শ্রাবণ ১৪৩০ বঙ্গাব্দ। ১৬ মহরম ১৪৪৪ হিজরি। গ্রহ-নক্ষত্রের অবস্থান ভেদে আজ কিছু রাশির জন্য শুভ, আবার কোনো কোনো রাশির জীবনে অশুভ প্রভাব ফেলবে। আজ কার দিন কেমন কাটবে জেনে নিন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

মেষ রাশির শিক্ষার্থীরা আজ সাফল্য় লাভের আশা রয়েছে। এ জাতকের কেউ আজ কোনো সম্পত্তি ক্রয় ও বিক্রয়ের পরিকল্পনা করে থাকলে, তা ভালোভাবে খতিয়ে দেখে নিন। তা না-হলে ভবিষ্যতে সমস্যা হতে পারে। কোনো সহকর্মীকে দিয়ে থাকা টাকা ফিরে পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বৃষ রাশির জাতকদের পরিবারে কোনো সদস্যের সঙ্গে মনোমালিন্য থাকলে তার সঙ্গে সম্পর্কের উন্নত হতে পারে। অজ্ঞাত ভয় চিন্তায় ফেলে দিতে পারে আপনাকে। যার ফলে কোনো ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলতে পারেন। এমন পরিস্থিতিতে ভালোভাবে চিন্তাভাবনা করে যে কোনো সিদ্ধান্ত নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

মিথুন রাশির জাতকরা নিজের আটকে থাকা কাজ পূর্ণ করার জন্য সর্বশক্তি প্রয়োগ করবেন। আলস্য ত্যাগ করে এগিয়ে যেতে হবে আপনাদের। সামাজিক কাজের ফলাফল লাভ করবেন। এর ফলে মন প্রসন্ন হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কর্কট রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে, কারণ অসুস্থতা দেখা দিতে পারে। আবার আগে থেকে কোনো শারীরিক সমস্যায় জড়িয়ে থাকলে এবার আপনাদের কষ্ট আরও বাড়তে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

সিংহ রাশির জাতকরা আজ সারাদিন ব্যস্ত থাকবেন। চাকরিতে পদোন্নতি সম্ভব। এর ফলে আপনার সম্মান বৃদ্ধি হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকরা ব্যবসায়িক সাফল্য লাভ সম্ভব। আয়ের নতুন উৎস পাবেন। কাউকে টাকা ধার দিয়ে থাকলে আজ তা ফিরে পাবেন। এর ফলে ধন বাড়তে পারে এবং আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

তুলা রাশির জাতকরা আজ যে কোনো কাজে একাগ্রতা ও পরিশ্রম করবেন। ব্যবসার গতি বাড়ার জন্য পরামর্শ নিতে পারেন। সৃজনশীল কাজে সাফল্য আসতে পারে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। অবশ্যই লাভ হবে এই রাশির জাতকরা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতকরা উচ্চাধিকারিক ও অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। আর্থিক পরিকল্পনায় লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা ভালো প্রস্তাব পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ধনু রাশির জাতকরা আজ কোনো উপহার পেতে পারেন। এর ফলে আপনাদের মান-সম্মান বাড়বে। সরকারি সহযোগিতা পাবেন। দৈনন্দিন প্রয়োজনীয়তা ও নিজের জন্য অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মকর রাশির জাতকদের পারিবারিক সম্পর্কে চলতে থাকা অবসাদ সমাপ্ত হবে। সম্পর্কে ভালোবাসা বাড়বে। বুদ্ধি ও বিচক্ষণতার সাহায্যে যে কাজ করবেন, তাতে প্রচুর সাফল্য লাভ করতে পারেন এই রাশির জাতকরা।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জীবনসঙ্গী অসুস্থ থাকতে পারেন, এ ক্ষেত্রে অর্থ ব্যয় হবে। আয়-ব্যয় মাথায় রেখে কাজ করতে হবে। তা না-হলে ভবিষ্যতে সমস্যা হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সন্তানের শারীরিক কষ্টের সম্ভবনা রয়েছে। এক্ষেত্রে কিছু অর্থ ব্যয় হতে পারে। রাজনীতিতে সাফল্য লাভ করবেন। ভ্রমণে যাওয়ার পরিকল্পনা সম্ভবনাও রয়েছে।

ইত্তেফাক/আরএজে   

এ সম্পর্কিত আরও পড়ুন