সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১৯ অগ্রহায়ণ ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পীরগঞ্জে মোবারক আলী চক্ষু হাসপাতালে অপারেশন কার্যক্রমের উদ্বোধন

আপডেট : ১৬ আগস্ট ২০২৩, ২১:০৯

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোবারক আলী চক্ষু হাসপাতালে অপারেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৬ আগস্ট) মোবারক আলী চক্ষু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হকের সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

মোজাহারুল ইসলামের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের জাতীয় সংসদ সদস্য হাফিজ উদ্দীন আহমেদ, সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক, সাবেক এমপি ও ট্রাষ্টি জাহিদুর রহমান জাহিদ, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল জব্বার, পীরগঞ্জ থানার ওসি আব্দুল লতিফ শেখ, উপজেলা সমাজসেবা অফিসার এসএম রফিকুল ইসলাম, পীরগঞ্জ প্রেস ক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুল, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি গোলাম রব্বানি, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুজ্জামান, পীরগঞ্জ ডায়াবেটিস সমিতির পরিচালক ফয়জুল ইসলামসহ আরও অনেকে।
 
উল্লেখ্য, দিনাজপুর বিএনএসবি গাওসুল আজম চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. কাকলি রানী রায়  অপারেশন কার্যক্রম পরিচালনা করেন। 

ইত্তেফাক/পিও