রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘জাওয়ান’-এর সঙ্গে ‘নেত্রী: দ্য লিডার’-এর মিল আছে :বর্ষা

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১৫

শাহরুখ খানের ‘জাওয়ান’ ঝড়ে কাঁপছে সারা বিশ্ব। দেশের প্রেক্ষাগৃহেও ধুম পড়েছে ‘জাওয়ান’ দেখার। সাধারণ দর্শক তো বটেই, এ দেশের তারকাদের অনেকেই ইতিমধ্যে দেখে ফেলেছেন সিনেমাটি। তারা প্রত্যেকেই বলিউড বাদশাহর অ্যাকশনে মুগ্ধ। সম্প্রতি ঢালিউডের অন্যতম তারকা দম্পতি অনন্ত-বর্ষাও ‘জাওয়ান’ দেখেছেন। দুজনেই সিনেমাটি দেখে ভালো লাগা প্রকাশ করেছেন গণমাধ্যমের কাছে। সেই সঙ্গে এটাও জানান যে, এই সিনেমার সঙ্গে তাদের নির্মিতব্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার অ্যাকশন দৃশ্যে মিল রয়েছে। 

বর্ষা বলেন, আমরা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি দুই বছর আগে হায়দ্রাবাদে। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জাওয়ান’-এর সঙ্গে মিলে যাচ্ছে।

যদিও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি এখনও মুক্তি পায়নি, তবে বর্ষার কথায়- ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে তখন অধিকাংশ সিনেমা রিভিউ প্রদানকারীরা হয়তো বলবে, আমরা ‘জাওয়ান’থেকে নকল করেছি। 

এই নায়িকার মতে, ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন এক ভারতীয় পরিচালক। আমরা আশাবাদী, ‘নেত্রী: দ্য লিডার’ আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে। যেহেতু সামনে নির্বাচন, তাই এর বেশি আপাতত কিছুই বলতে পারছি না। যদিও ‘জাওয়ান’-এর মতো সিনেমা তৈরি করা আমাদের জন্য অসম্ভব। তবুও সিনেমা তৈরির সময় আমরা সেরাটা দেওয়ারই চেষ্টা করি। 

অনন্ত জলিল ও বর্ষা বাদেও  ‘নেত্রী, দ্য লিডার’-সিনেমায় অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। পাশাপাশি ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতসহ তুরস্কের অভিনয়শিল্পীদেরও দেখা যাবে এই সিনেমায়।  

 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন