শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

কানাডা সফর শেষে নির্বাচনী এলাকায় কণ্ঠশিল্পী মমতাজ

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৮

কানাডার মন্ট্রিয়াল টরোন্টো আয়োজিত ৩৭তম ফোবানা সম্মেলনের কনসার্টে অংশগ্রহণ শেষে দেশে ফিরেই নির্বাচনী এলাকা মানিকগঞ্জ-২ আসনের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের মধ্য দিয়ে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক মাঠে নেমেছেন খ্যাতিসম্পন্ন কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপি। 

রোববার (১০ সেপ্টেম্বর) মধ্য রাতে মমতাজ বেগম তার নিজস্ব ফেইসবুক পেইজে দেওয়া এক স্ট্যাটাসের মাধ্যমে এ কথা জানান। 

স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, কানাডার মন্ট্রিয়াল, টরোন্টো আয়োজিত ৩৭তম ফোবানা সম্মেলনে কনসার্টে অংশ নিয়ে দেশে ফিরেই আবার ভারত গিয়ে সবকিছু আল্লাহর রহমতে চমৎকারভাবে শেষ করে এই বৎসরের মত উড়াউড়ি শেষ করলাম। আমার কনসার্ট এবং ব্যক্তিগত কাজে যারা পাশে থেকে সহযোগিতা করেছেন এবং যারা দুরে থেকেও আমার জন্য দোয়া করেন তাদের সবার প্রতি আমি অনেক অনেক কৃতজ্ঞ।আমার প্রাণের নেতাকর্মী ও প্রিয় এলাকাবাসী আগের মত সবাই রেডি হয়ে যান। আগামীকাল লাগাতার চলবে মাঠের খেলা। জয় বাংলা, জয়বঙ্গবন্ধু, জয়তু শেখ হাসিনা। 

১১ সেপ্টেম্বর সোমবার সকাল ১১ টায় মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন আহমেদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোদানের মধ্য দিয়ে তার রাজনৈতিক প্রোগ্রাম শুরু করেন বলে নিশ্চিত করেন তার ব্যক্তিগত সচিব মাশরুক হাসান। 

ইত্তেফাক/পিও