শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

তিতাস গ্যাসে বড় নিয়োগ

আপডেট : ১৫ নভেম্বর ২০২৩, ০৯:০০

পেট্রোবাংলার কোম্পানি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ৭ ক্যাটাগরির পদে ১৪০ জনকে নবম ও দশম গ্রেডে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

১. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (হিসাব)
পদসংখ্যা: ১১
যোগ্যতা: বাণিজ্যিক বিষয়ে প্রথম শ্রেণিতে স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণিতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তরসহ সম্মানে দ্বিতীয় শ্রেণি/সিএ অথবা আইসিএমএ (ইন্টারমিডিয়েট)/এমবিএ ডিগ্রি।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

২. পদের নাম: সহকারী কর্মকর্তা (হিসাব)
পদসংখ্যা:
যোগ্যতা: বাণিজ্যিক বিষয়ে স্নাতকোত্তর অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতাসহ বিকম ডিগ্রি।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৩. পদের নাম: সহকারী কর্মকর্তা (সাধারণ)
পদসংখ্যা: ১৯
যোগ্যতা: স্নাতকোত্তর অথবা প্রশাসনিক ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৪. পদের নাম: সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ৪০
বিভাগ ও পদ: ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (৬); কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (৮); সিভিল ইঞ্জিনিয়ারিং (৬); কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (৮) ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং (১২)
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

৫. পদের নাম: উপ-সহকারী প্রকৌশলী
পদসংখ্যা: ১৬
বিভাগ ও পদ: সিভিল (৩), মেকানিক্যাল (৫), ইলেকট্রিক্যাল (৩), কম্পিউটার (৪) ও আর্কিটেকচার (১)।
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৬. পদের নাম: সহকারী ব্যবস্থাপক (কারিগরি)
পদসংখ্যা: ১৪
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণিতে এমএসসি ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণিতে এমএসসি ডিগ্রিসহ বিএসসি (সম্মান) দ্বিতীয় শ্রেণি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

৭. পদের নাম: সহকারী কারিগরি কর্মকর্তা
পদসংখ্যা: ৩২
যোগ্যতা: এমএসসি ডিগ্রি অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতাসহ বিএসসি ডিগ্রি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

বয়সসীমা
২০ ডিসেম্বর ২০২৩ তারিখে সাধারণ প্রার্থী, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনি ও ক্ষুদ্র জাতিগোষ্ঠী প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ নবম গ্রেডের পদের জন্য ৬৬৯ টাকা (টেলিটকের সার্ভিস চার্জসহ) ও দশম গ্রেডের পদের জন্য ৫৫৭.৫০ টাকা (টেলিটকের সার্ভিস চার্জসহ) টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ২৫ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।

ইত্তেফাক/এইচএ