বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বিশ্বকাপে ফাইনালের পর ভারতের সংবাদ সম্মেলনে মাত্র ২ সাংবাদিক

আপডেট : ২৩ নভেম্বর ২০২৩, ১২:৪৭

টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপের শিরোপা খুইয়েছে স্বাগতিক ভারত। বিশ্বকাপ শেষে আবারও মুখোমুখি হচ্ছে দুই ফাইনালিস্ট। বিশ্বকাপ শেষের চার দিনের মাথায় টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামছে দু'দল। এই সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে দেখা গেলো এক অদ্ভুত চিত্র।

বিশ্বকাপের সময় ভারতের সংবাদ সম্মেলনে জায়গা দেওয়া যেত না সাংবাদিকদের। প্রায় ২০০ জন সাংবাদিক থাকতেন সংবাদ সম্মেলনে। কিন্তু বুধবার (২২ নভেম্বর) প্রথম সংবাদ সম্মেলনে মাত্র দু'জন সাংবাদিককে পেলেন সূর্যকুমার। তাতে কিছুটা অবাক হলেন খোদ সূর্যও। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে বিস্তর চর্চা।

তবে এটাকে অনেকে প্রত্যাশিত বলছেন অনেকে। কারণ বিশ্বকাপের রেশ এখনও কাটিয়ে ওঠা যায়নি। তার আগেই দ্বিপক্ষীয় সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে। এরকম সূচি নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) তোপ দাগছেন কেউ কেউ। 

এক সমর্থক বলছেন, 'মাত্র দু'জন সাংবাদিক যান প্রেস কনফারেন্সে? কী? এটা বেশ অবাক করে দেওয়ার মতো বিষয়।' অপর একজন বলেন, ‘এটা তো হওয়ারই কথা ছিল। এত তাড়াতাড়ি টি-টোয়েন্টি সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে।’ 

ইত্তেফাক/জেডএইচ