রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বাগেরহাটে পার্কিংয়ে থাকা বাসে আগুন

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১১:১৬

বাগেরহাটের রামপালের ফয়লা বাজার সংলগ্ন বাসস্ট্যান্ডের কাছে পার্কিং করা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে বাসের সব সিট (আসন) পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের রামপাল স্টেশনের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কীভাবে আগুন লেগেছে, সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ ও ফায়ার সার্ভিস অনুসন্ধান করে দেখছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে নয়টার দিকে হঠাৎ খুলনা-মোংলা মহাসড়কের ফয়লা বাজার-সংলগ্ন বাস স্ট্যান্ডের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন লাগে। দ্রুত আশপাশে থাকা লোকজন সেখানে ছুটে যান। তাদের কাছ থেকে খবর পেয়ে পাশের ফাঁড়ির পুলিশ সদস্য এবং রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে ততক্ষণে আগুনে বাসের সবগুলো সিট পুড়ে যায়। পুড়ে যাওয়া বাসের সামনে ও জানালার গ্লাসগুলোও তাপের কারণে ভেঙে গেছে। তবে অন্যান্য বাসগুলোতে আগুন ছড়িয়ে পড়েনি।

রামপাল থানার ওসি এস এম আশরাফুল আলম বলেন, ‌‘ফয়লা বাস স্ট্যান্ডের অদূরে সড়কের পাশে একটি বাস দাঁড়িয়ে ছিল। হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে। সেখানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মহাসড়কে যান চলাচলও স্বাভাবিক। কে বা কারা, কী উদ্দেশ্যে বাসে আগুন ধরিয়েছে সেটা জানতে অনুসন্ধান শুরু করেছে পুলিশ।’

ইত্তেফাক/এইচএ