মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

নৌকা প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ ঈগল প্রার্থীর বিরুদ্ধে

আপডেট : ০৭ জানুয়ারি ২০২৪, ১৬:০০

জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জুর গাড়ি আটকে রাখার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দীন মহারাজের বিরুদ্ধে। এ সময় কেন্দ্রের প্রধান গেটে তালা মেরে ও কেন্দ্র দখল করে জাল ভোটের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর ভাই ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজের বিরুদ্ধে।  

রোববার (৭ জানুয়ারি) দুপুরে (জেপি-মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ভান্ডারিয়া মজিদা বেগম মহিলা কলেজ কেন্দ্রে ভোটদানের পর ভাণ্ডারিয়া বন্দর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে সামনে এ ঘটনা ঘটে।

ছবি: আব্দুল গণি

জানা গেছে, জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু পৌর সভার ২ ওয়ার্ডে ভোট দিয়ে যখন বের হন তখন স্বতন্ত্র প্রার্থী মহিউদ্দিন মহারাজের ভাই ও ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম মিরাজের নেতৃত্বে তার কর্মী-সমর্থকরা গাড়ি আটকে রাখার চেষ্টা করে। এ সময় নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের ওপর হামলা করে ঈগল প্রতীকের কর্মীরা। এ ছাড়া কেন্দ্র দখল করে জাল ভোট দেওয়ার চেষ্টা করলে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জুর কর্মী-সমর্থকরা প্রতিবাদ করলে উপজেলা চেয়ারম্যান মিরাজ পালিয়ে যায়।

ইত্তেফাক/পিও