সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বরিশালে নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের ১ হাজার কম্বল বিতরণ

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৪, ২০:০৭

নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের উদ্যোগে বরিশালের ১ হাজার অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার।

শনিবার (১৩ জানুয়ারি) গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নে ১ হাজার অসহায় ও দরিদ্র পরিবারের কম্বল বিতরণের সময় তিনি এ কথাগুলো বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেন, রাজনীতি হচ্ছে মানুষের জন্য ও তাদের কল্যাণের জন্য। রাজনীতি মানুষ পুড়িয়ে হত্যার জন্য নয়। আগুন বোমা নিক্ষেপ করে ও রেললাইন উপড়ে ফেলে ঘুমন্ত নিরীহ যাত্রীদের হত্যা করা মানবাধিকারের চরম লঙ্ঘন।

তিনি আরও বলেন, বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বিএনপি বাংলাদেশকে পাকিস্তানের মতো অকার্যকর রাষ্ট্র বানাতে চায়। আজকের বাংলাদেশ বদলে যাওয়া বাংলাদেশ। সম্ভাবনার হাতছানি দেওয়া দুর্বার গতিতে এগিয়ে চলা দুরান্ত বাংলাদেশ। আওয়ামী লীগ গণমানুষের দল। মানুষের ভাগ্যোন্নয়নের জন্য সব সময় কাজ করে। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবদ্বীপ পোদ্দার ফাউন্ডেশনের সভাপতি বিলকিস আক্তার, পল্লি উন্নয়ন প্রচেষ্টার সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাসসহ স্থানীয় নেতারা।

ইত্তেফাক/পিও