বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

মাজেদা বেগমের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৪, ১৪:২৫

মহীয়সী মাজেদা বেগমের ৩৭তম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। এ উপলক্ষে আজ সকালে রাজধানীর আজিমপুর মাজার প্রাঙ্গণে কুরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় ছিলেন দৈনিক ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশনসের কার্যনির্বাহী পরিচালক মহিবুল আহসান শাওন, পরিচালক রেজাউল আহসান ফাগুন, ডিইউজে ইত্তেফাক ইউনিটের প্রধান আবুল খায়ের, উপ ইউনিট প্রধান মোহাম্মদ আল মামুন, ইত্তেফাকের এনএনপিপি ওয়ার্কার্স ইউনিটের সভাপতি মো. আলমগীর হোসেন খানসহ প্রমুখ।

মাজেদা বেগম ছিলেন ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশনস লিমিটেডের পরিচালকমণ্ডলীর চেয়ারম্যান ও দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়ার সহধর্মিণী। ১৯৩৭ সালে মানিক মিয়ার সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিনি ছিলেন জনদরদি ব্যক্তিত্ব। শুধু ইত্তেফাকের মানুষকেই নয়, সব মানুষকেই তিনি সাধ্যমতো উপকার করেছেন, যা আজও সবাই স্মরণ করেন। তার মৃত্যুবার্ষিকীতে তাকে সশ্রদ্ধচিত্তে স্মরণ করবেন ইত্তেফাক পরিবারের প্রতিটি সদস্য।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। মরহুমার আজিমপুর মাজার প্রাঙ্গণে কুরআনখানি ও দোয়া মাহফিল ছাড়াও তার কনিষ্ঠ পুত্র আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষ থেকে নিজ বাসভবনে কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া জ্যেষ্ঠ কন্যা মরহুমা আখতারুন্নাহার বেবীর পরিবারবর্গের পক্ষ থেকে নিজ বাসভবনে বাদ জোহর কুরআনখানি, দোয়া ও কাঙালিভোজ অনুষ্ঠিত হবে।

ইত্তেফাক/জেডএইচডি