বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

শাহরুখের ঢাকায় আসা নিয়ে গুঞ্জন

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৫

বলিউড বাদশা শাহরুখ খান প্রথমবার ঢাকায় এসেছিলেন ২০১০ সালে। সম্প্রতি শাহরুখকে নিয়ে আসার ব্যাপারে আশা ব্যক্ত করেছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

স্বপন চৌধুরী একজন ইভেন্ট ম্যানেজমেন্ট কিং। ১৪ বছর আগে শাহরুখ খানকে বাংলাদেশে আনায় তিনি এবং তার ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম অন্তর শোবিজ ব্যাপক প্রশংসিত হয়। 

ফের তিনি এই মেগা তারকাকে একটি সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করছেন। তবে আপাতত স্বপন তার পরবর্তী সিনেমা 'অপারেশন জ্যাকপট' নিয়েই বেশি মনোযোগী।

সংবাদমাধ্যম অনুযায়ী, স্বপন বলেন, তিনি সবচেয়ে বেশি যা পছন্দ করেন, তার আসন্ন সিনেমায় তিনি তা করে দেখাতে পারবেন; তা হলো চ্যালেঞ্জ মোকাবিলা।

তিনি বলেন, 'আমি এখন সিনেমার প্রচারণা নিয়েই ব্যস্ত।'

তিনি আরও বলেন, 'হ্যাঁ, আমি শাহরুখ খানকে আনতে চাই। আমি এর প্ল্যান করছি। তবে আপাতত আমি আমার সিনেমায় মনোনিবেশ করছি।' 

শাহরুখ খান কবে ঢাকায় আসতে পারেন তার সম্ভাব্য তারিখ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, 'আমি এখনও কিছু চূড়ান্ত করিনি। হ্যা, আমি আবার তাকে আনতে চাই। আমি তাকে আগেও একবার এনেছিলাম, তাই আবারও এটা করতে পারি।'

তবে শাহরুখ খানের তরফ থেকে এ বিষয়ে কোনো বিবৃতি বা বক্তব্যেই নিশ্চিত করা যায়নি। এর আগেও বাংলাদেশে একাধিক তারকার আগমনের খবরে বিভ্রান্তির সৃষ্টি হয়েছিল। 

এর আগে শাহরুখের সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই। প্রায় কয়েক ঘণ্টার স্টেজ পারফরম্যান্সে ঢাকা মাতিয়ে যান বলিউড বাদশাহ। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন