বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পরিবারের সঙ্গে অভিমান করে ঢাবি ছাত্রীর আত্মহত্যা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৫

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকার একটি বাসায় সুমাইয়া আক্তার (২০) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার পরিবারের দাবি, পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে সুমাইয়া।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মাতুয়াইল মৃধাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ওই বাসা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সুমাইয়ার বাবা জামাল উদ্দিন জানান, তাদের গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়া থানায়। তারা মাতুয়াইল মৃধাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় থাকেন। তার মেয়ে ঢাবির তৃতীয় বর্ষের শিক্ষার্থী। গত রাতে পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে তার নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস নেয়। পরে অচেতন অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া সুমাইয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সুমাইয়া আক্তারের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

ইত্তেফাক/ডিডি