রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলে জমকালো আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৮

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স প্রাঙ্গণে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। স্কুলের অধ্যক্ষ ড. মো. নূরুন নবীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ফেরদৌস আহমেদ। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুলের ডিরেক্টর তুবা আরবাব, সিইও মোহাম্মদ আবু কায়েস জাহাদী। অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দের পাশাপাশি স্কুলের শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বর্তমান সময়ের প্রযুক্তির জয়জয়াকারে বিভিন্ন ডিভাইস কেন্দ্রিক স্ক্রিনিং- টাইম কমিয়ে শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে নিজেদের ভবিষ্যতে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার গুরুত্ব আরোপ করেন।

প্রতিযোগিতার সমাপনি অনুষ্ঠান উপলক্ষে রঙবেরঙের পতাকা, বেলুন ও ফেস্টুনে শোভিত ক্রীড়াঙ্গন হয়ে ওঠে নান্দনিক এবং অতুলনীয়। শিক্ষার্থীদের পরিবেশিত মনোমুগ্ধকর কুচকাওয়াজ, মিউজিকাল ডিসপ্লে এবং নির্বাচিত ক্রীড়ানুষ্ঠান উপস্থিত সকলকে মুগ্ধ করে। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়।

ইত্তেফাক/এআই