বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শেখ হাসিনার সুদৃষ্টিতেই এলাকায় উন্নয়ন দিতে পেরেছি: নিক্সন চৌধুরী

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০০

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, উন্নয়ন আমার না, এই উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন। তার সুদৃষ্টিতেই আপনাদের উন্নয়ন আমি দিতে পেরেছি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ফরিদপুরের সদরপুর উপজেলাধীন ভাষানচর ইউনিয়নের লাল মিয়া মেম্বারবাড়ী (বাজার কান্দি)-কারীর হাট সড়কের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এ কথা বলেন।

উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে মজিবুর রহমান চৌধুরী নিক্সন। ছবি: ইত্তেফাক

নিক্সন চৌধুরী বলেন, শুধু বাংলাদেশ নয়, এশিয়ার মধ্যে স্বতন্ত্র প্রার্থীকে তিনবার ভোট দিয়ে নির্বাচিত আপনারাই আমাকে করেছেন। শুধু উন্নয়ন করলে হয় না, উন্নয়নের সাথে পরিশ্রম করতে হয়। সুখে দুঃখে জনগণের পাশে থাকতে হয়।

শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আপনারা বঙ্গবন্ধুর কন্যার জন্য দোয়া করবেন, তিনি যেন বারবার দেশের প্রধানমন্ত্রী হয়, আর আমি আপনাদের উন্নয়ন করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, ভাষানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ কাউছার, সদরপুর থানার ওসি মো. শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল মোমেন, মহিলা ভাইস চেয়ারম্যান, জিনিয়া নাজনীন কল্পনাসহ স্থানীয়রা।

ইত্তেফাক/এসকে