বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

দেশের উন্নয়ন করে মানুষের মুখে হাসি ফোটাতে চায় সরকার: শাহরিয়ার আলম

আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৩

রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আমাদের সরকার দেশের উন্নয়ন করে মানুষের মুখে হাসি ফোটাতে চায়। এ জন্য উন্নত শিক্ষার প্রসার বৃদ্ধি করতে হবে। আদর্শ মানুষ হতে হলে সু-শিক্ষার কোনো বিকল্প নাই।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় বাঘা উপজেলার নওটিকা-আরিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উপজেলা শিক্ষা অফিসার মীর মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শাহরিয়ার আলম বলেন, আমরা দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চাই। দেশের উন্নয়নধারা আগামীতেও অব্যাহত থাকবে। এ জন্য টেন্ডারে উল্লেখিত কোয়ালিটি মোতাবেক কাজ করতে হবে। দলীয় পদ ব্যবহার করে কেউ যেন কাজে ফাঁকি না দেয় সেদিকে লক্ষ রাখার দায়িত্ব সকলের। 

তিনি বলেন, আমি গত ১৫ বছরে চারঘাট-বাঘায় অনেক উন্নয়ন করেছি। তারপরেও বলছি, যদি কোনো এলাকায় যত সামান্য উন্নয়ন বাকি থাকে, দয়া করে আমাকে জানাবেন। আমাকে কে ভোট দিয়েছে, আর কে দেয়নি, সেটি বড় কথা নয়। আমি এই জনপদের একজন সেবক হিসাবে আপনাদের পাশে থাকব। 

প্রধান শিক্ষক ককিরুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, উপজেলা প্রকৌশলী বেলাল হোসেন, আনজারুল ইসলাম দুলালসহ অনেকে উপস্থিত ছিলেন। 

এ ছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রুমা খাতুন , আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও স্থানীয় ব্যক্তিরা। 

এর আগে ও পরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে আরও দুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মিত ভবন উদ্বোধন করেন সংসদ সদস্য শাহরিয়ার আলম। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সময়ে এই প্রথম এলাকায় ফিরে এসব কাজের উদ্বোধন করেন তিনি।

ইত্তেফাক/এসএআর/পিও