বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

আল্লু অর্জুনের ছেলের কণ্ঠে শাহরুখের ‘লুট পুট গ্যায়া’

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৪

গত বছরের একেবারে শেষ দিকে মুক্তি পায় বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’। ‘পাঠান’ এবং ‘জওয়ান’-এর মতো বক্স অফিসে ঝড় তুলতে না পারলেও ‘ডাঙ্কি’তেও শাহরুখের অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। আর ‘ডাঙ্কি’র ‘লুট পুট গ্যায়া’ গানটি তো ঘুরছে মুখে মুখে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানে রিল ভিডিওর অভাব নেই। এবার শাহরুখের গান শোনা গেল দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ছেলে অয়নের গলায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি শাহরুখ খানের একটি ভ্যারিফায়েড ফ্যান অ্যাকাউন্ট থেকে আল্লু অর্জুনের ছেলে আল্লু অয়নের একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে শাহরুখের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ডাঙ্কি’র জনপ্রিয় গান  ‘লুট পুট গ্যায়া’ গানটি গাইতে দেখা গেল তারকা পুত্রকে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে স্পোর্টস জার্সি পরে বসে রয়েছে আল্লু অয়ন। মুখে হাসি নিয়ে পিছনে ফিরে কাউকে বলে উঠে,  ‘ডাঙ্কি নেক্সট…’ এরপর  ‘লুট পুট গ্যায়া’ গানটি গাইতে শুরু করে। 

যদিও হিন্দি ভাষায় তেমন ভালো নয় বলে গানের লিরিক্স গণ্ডোগোল করে ফেলল। তবে বাপ-ছেলের মিষ্টি হাসিতেই মুগ্ধ সকলে।

পোস্টের উত্তরে শাহরুখ লেখেন, ‘ধন্যবাদ সোনা... তুমি ফুল আর আগুন দুটোই একসঙ্গে (পুষ্পার রেফারেন্স টানেন শাহরুখ)!! এখন আমার বাচ্চাদের আল্লু অর্জুনের শ্রীবল্লি গান গাওয়ার অনুশীলন করতে বলব... হা হা।’ 

আর আল্লু অর্জুন শাহরুখের পোস্টের জবাব দেন। এসময় পুষ্পারাজ লেখেন, ‘শাহরুখজি... আপনি ভীষণ মিষ্টি। আপনার মিষ্টি বার্তায় বিনীত হলাম। অনেক অনেক ভালোবাসা।’

 

ইত্তেফাক/পিএস