সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

সিল্কের আভিজাত্যে মোড়া ‘লা রিভে’র ঈদ কালেকশন

আপডেট : ২৮ মার্চ ২০২৪, ১২:৪৭

ইন্ডালজেন্স বা মগ্নতা থিমে এবারের ঈদ কালেকশন নিয়ে এসেছে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড `লা রিভ'। ব্র্যান্ডটির এক্সক্লুসিভ লেবেল নার্গিসাসে যুক্ত হয়েছে অভিজাত পার্টি পোশাকের নজরকাড়া সব ডিজাইন। নারী, পুরুষ, টিন, কিড ও নিউবর্ন- পরিবারের সবার জন্যই ঈদের সবচেয়ে ট্রেন্ডি স্টাইল যোগ হয়েছে ঈদ কালেকশনে।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ট্রেন্ডি প্রিন্ট স্টোরির পাশাপাশি ফেব্রিক বা কাপড় নির্বাচনেও এবার ভিন্নমাত্রার চমক নিয়ে এসেছে লা রিভ। ঈদের পার্টি ও এক্সক্লুসিভ পোশাকগুলোতে ব্যবহার করা হয়েছে সিল্ক ভিসকোস ব্লেন্ড করা বিশেষায়িত কাপড়, যা উৎসবের আভিজাত্য এবং গ্রীষ্মের গরম এই দুটিকেই সমন্বয় করবে। 

আভিজাত্যে সিল্ক ও মসলিনের ব্যবহার চিরায়ত। লা রিভ ঈদ কালেকশনে মসলিন, সিল্কের পাশাপাশি ক্রেপ, সিল্ক ও ভিসকোস ব্লেন্ড, অরগাঞ্জা, ভিসকোস, ফেইলি, স্ট্রেচড্-ফেইলি, প্রিমিয়াম কটন, জর্জেট, ক্রেপ জর্জেট, রামি ও স্লাব কটন কাপড় ব্যবহার করা হয়েছে। কারচুপি, এম্ব্রয়ডারি, স্ক্যালোপ, কাটওয়ার্ক, লেজার কাট, প্যাচওয়ার্ক, ফয়েল প্রিন্টের রুচিশীল ব্যবহার পোশাকগুলোতে উৎসবের আমেজ নিয়ে এসেছে। 

প্রিন্ট স্টোরিতে এবার প্রাধান্য পেয়েছে টার্কিশ মোটিফ ও ইসলামিক প্যাটার্ন। পাশাপাশি পপ-অন কালারে ফ্যান্টাসি ফ্লোরাল, বর্ডার প্রিন্ট হাইলাইট করা কার্টুন ফ্লোরাল ও সাররিয়েল ফ্লোরাল নামে তিন ধরনের ফ্লোরাল প্রিন্ট দেখা যাবে। আরও আছে- অপটিক্যাল ও জিওমেট্রিক ইল্যুশন, প্যাটার্নড প্রপোরশান প্লে, এমবেলিশমেন্ট ফোকাসড্ ক্রিয়েটিভ কোর, টাই-ডাই ইন্সপিরেশন, লিনিয়ার ডিপ, পোলকা ডট ও ফগড্ লাইনের মত প্রিন্টস্টোরি। 

নারীদের জন্য পার্টি, এথনিক ও ক্যাজুয়াল; সব ধরনের অনুষ্ঠান -উপযোগি থাকছে এই কালেকশনে। ট্রেন্ডি কো-অর্ড সেট, শ্রাগ-স্টাইল টিউনিক, মিডি টিউনিক, টপস, শার্ট, কেপ, কামিজ, সালোয়ার কামিজ, গাউন, মসলিন, হাফ-সিল্ক ও সুতির শাড়ির দারুন সব স্টাইল নিয়ে আসা হয়েছে। লা রিভের এক্সক্লুসিভ লেবেল নার্গিসাসে পাওয়া যাবে মসলিনের শ্রাগ ও গাউন কম্বো, স্কার্ট-কামিজ সেট, কেপ-স্টাইল টপ, লেয়ার্ড-লঙ টিউনিক, ফ্লেয়ার্ড ও কাফতান-কাট টিউনিক, সালোয়ার কামিজসহ অভিজাত সব পার্টি-স্টাইল।

পুরুষদের জন্য রয়েছে প্ল্যাকেটে মিনিমাল ও ভারি কাজ করা পাঞ্জাবি, শার্ট, পোলো ও টিশার্ট এবং ডেনিম ও প্যান্ট পাজামার নতুন ডিজাইন। ফ্যাশন-ফরোয়ার্ড টিন’দের জন্য রয়েছে বয়স-উপযোগি উৎসবের পোশাক। কিডস কালেকশনে পাওয়া যাবে সালোয়ার কামিজ, ঘাগরা-চোলি, ফ্রক, টিউনিক, টপ-বটম সেট, পাঞ্জাবি, পোলো ও টি-শার্ট সহ ম্যাচিং বটমসের কালেকশন। ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে থাকছে বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং মিনি-মি কালেকশন। পরিবারের নতুন সদস্যদের জন্য নিউ-বর্ন কালেকশনেও থাকছে ঈদ-উপযোগি পোশাক।

লা রিভ ঈদ কালেকশন ইতিমধ্যে পৌঁছে গেছে ঢাকা, নারায়নগঞ্জ, চট্টগ্রাম, রাজশাহী, সিলেটের সব স্টোরে। শীঘ্রই লোক-সংস্কৃতির তীর্থস্থান ময়মনসিংহে উদ্বোধন হতে যাচ্ছে লা রিভের ২০তম স্টোর। ঘরে বসেই ঈদ শপিং করতে ভিজিট করুন লা রিভের অনলাইন পোর্টাল www.lerevecraze.com, অথবা ডাউনলোড করুন লা রিভ অ্যাপ। এছাড়াও, মেসেঞ্জারে অর্ডার প্লেস করতে লগইন করুন www.facebook.com/lerevecraze

ইত্তেফাক/জেডএইচডি