সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

নাটোরে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার 

আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১২:০৭

নাটোরে একটি ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখী (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের উত্তর বড়গাছা জোলারপার এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী মোছা. নুসরাত জাহান বৈশাখী সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রফিকুল মৃধার মেয়ে। সে নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের উত্তর বড়গাছা এলাকায় তিন তলার একটি ছাত্রীনিবাসে তৃতীয় তলার একটি রুমে একাই থাকতেন ওই শিক্ষার্থী। শনিবার সন্ধ্যার পর থেকে ওই শিক্ষার্থীর রুমের দরজা বন্ধ ছিল। এতে তার কোনো সাড়া শব্দ না পেয়ে দরজায় গিয়ে ডাকাডাকি করে সহপাঠীরা। এরপরও ওই শিক্ষার্থীর সাড়া না পেয়ে মেস সুপার বিষয়টি ছাত্রীনিবাসের মালিককে জানান। পরে মালিক ঘটনাস্থলে এসে ওই শিক্ষার্থীর পরিবার ও নাটোর থানা পুলিশকে খবর দেন। এরপর ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় দরজা ভেঙ্গে পুলিশ লাশ উদ্ধার করে।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় বৈশাখীর লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’

ইত্তেফাক/এসজেড