সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

শিশুকে নিয়ে মায়ের ট্রেনের নিচে ঝাঁপ, বাঁচাতে গিয়ে কলেজ শিক্ষার্থীসহ নিহত ২ 

আপডেট : ০১ এপ্রিল ২০২৪, ১৬:২১

গাইবান্ধায় এক নারী দেড় বছরের শিশুসহ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। এ সময় তাদের রক্ষা করতে এক কলেজ শিক্ষার্থী এলে তিনিও গৃহবধূর সঙ্গে ট্রেনে কাটা পড়েন। তবে বেঁচে গেছে শিশুটি।

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধা শহরের আদর্শ কলেজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে জোবায়ের মিয়া (১৮)। তিনি এসকেএস স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। অপরজন হলেন গাইবান্ধা পৌর শহরের মাঝিপাড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (২৩)।

জানা গেছে, সান্তাহার থেকে পারবর্তীপুরগামী পদ্মরাগ ট্রেন সকাল সাড়ে ১০টার দিকে অতিক্রম করছিল। এ সময় শহরের কলেজ পাড়ার গৃহবধু রাজিয়া বেগম দেড় বছরের একটি শিশু নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এ সময় কলেজ শিক্ষার্থী জোবায়ের মিয়া ওই গৃহবধুকে বাঁচাতে গিয়ে তিনিও ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দুজন মারা যান।

এ সময় রাজিয়ার কোলে থাকা দেড় বছরের শিশু আবির হোসেন কোল থেকে ছিটকে পাশে পড়ে যাওয়ায় গুরুতর আহত হয়। পরে ওই শিশুকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নেয় স্থানীয়রা।

গাইবান্ধা রেলওয়ে থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে। 

ইত্তেফাক/পিও