শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ফেনীতে জমজমাট ‘সারা’ আউটলেট

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১২:৫১

ফেনীতে সম্প্রতি চালু হয়েছে দেশের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল এর নতুন একটি আউটলেট। আঊটলেটটি শুরুর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এরইমধ্যে ফেনীর ক্রেতা সাধারণদের পছন্দের তালিকায় শীর্ষে আছে শহরের শহীদ শহীদউল্লাহ কায়সার রোডে অবস্থিত ‘সারা’র এই আউটলেট।

‘সারা’র এই আউটলেটের মাধ্যমে ফেনীর ফ্যাশন সচেতন মানুষরা নিজেদের শহরেই তাদের পোশাকের সকল চাহিদা পূরণ করতে সক্ষম হচ্ছেন। এছাড়া ‘সারা’র আউটলেটে দেশীয় ফ্যাশনের পাশাপাশি ওয়েস্টার্ন ফ্যাশনের পোশাকও রয়েছে। যার ফলে এক ছাদের নিচেই নিজেদের পছন্দ অনুযায়ী সকল পোশাক ও সামগ্রী পাচ্ছেন ক্রেতারা। 

ফেনীতে ‘‘সারা’’ লাইফস্টাইলের এই আউটলেটে থাকছে সব বয়সী ক্রেতাদের জন্য পোশাক। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি ‘সারা’’তে পাবেন শিশুদের জন্যও বিশেষ কালেকশন। প্রায় সহস্রাধিক কালার এবং ডিজাইনের ভিন্নতা থাকছে ‘সারা’’র পোশাকের আয়োজনে। 

ফেনী শহরের শহীদ শহীদউল্লাহ কায়সার রোডে অবস্থিত ‘সারা’’র নতুন আউটলেটটিতে পুরুষদের জন্য রয়েছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, ডেনিম প্যান্ট, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট। নারীদের জন্য থাকছে নিট ফ্যাশন টপস, লন থ্রি পিস, এথনিক থ্রি পিস, ট্যাংক টপম, এথনিক শর্ট, ফ্যাশন টপস, নিট লেগিংস, এথনিক টু পিস, বটম, ডেনিম, কুর্তি, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস ইত্যাদি। মেয়ে শিশুদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, প্যান্ট, গার্লস থ্রি পিস, গার্লস সেট, লেগিংস, টপস, নিমা সেট, বটম ইত্যাদি। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, বয়েজ সেট, ডেনিম প্যান্ট, পোলো শার্ট, ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, নিমা সেট এবং টি-শার্ট সহ আরও বিভিন্ন ধরণের পোশাক। মাত্র ৩০০ টাকা থেকে শুরু করে ৫,০০০ টাকার মধ্যে ‘সারা’র এসব পোশাক কিনতে পারছেন ক্রেতারা। 
ঈদ ও বাংলা নববর্ষকে ঘিরে সব বয়সীদের জন্য বাহারি কারুকাজ, হাতের নকশা, ব্লক, নানা রঙের কাপড়সহ বিভিন্ন রঙিন নতুন পোশাকে সেজেছে ‘সারা’র ফেনীসহ অন্যান্য সকল আউটলেট।

‘‘সারা’’র এবারের ঈদ আয়োজনের পোশাকের ডিজাইনে স্ক্রিন প্রিন্ট, সাবলিমেশন প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারি, অল ওভার প্রিন্ট থাকছে । পোশাকের মোটিফ ও নকশায় রাখা হয়েছে উৎসবের আমেজ। এছাড়াও এবস্ট্র্যাক্ট, ফ্লোরাল, ট্রেডিশনাল ও জিওমেট্রিক বিভিন্ন মোটিফ রয়েছে এসব পোশাকের ডিজাইনে। আনারকলি, প্রিন্সেস লাইন, ডাবল লেয়ার, এ লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলির প্যাটার্ণে। তাছাড়াও নিখুঁত হাতের কারুকাজ দিয়েও সাজানো হয়েছে ‘‘সারা’’র ঈদ পোশাক। এসকল পোশাকে ফেব্রিক হিসাবে ব্যাবহার করা হয়েছে জর্জেট, কটন, ভিসকস, ডবি সিল্ক, ক্রেপ জর্জেট, নিট, ডেনিম, জ্যাকার্ড কটন ইত্যাদি।

এছাড়া নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য সম্পূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা পোশাকের সমারোহ রয়েছে ‘‘সারা’’ লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড ‘ঢেউ’র কালেকশনে। ‘সারা’র আউটলেটেই পাওয়া যায় ‘ঢেউ’র কালেকশনের সব পোশাক। ‘ঢেউ’-এর সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স, কারগো প্যান্ট, বিভিন্ন ডিজাইনের জ্যাকেট ইত্যাদি। নারীদের জন্য ‘ঢেউ’-এর সংগ্রহে থাকছে ফ্যাশন টপস, মিডি ড্রেস, ওয়েস্টার্ণ শার্ট, টু পিস, বডিকন, ওভারকোট, ক্রপ টপ ও ব্লেজার। কিশোর-কিশোরী থেকে শুরু করে তরুণ-তরুণীদের পছন্দের ‘ঢেউ’-এর এই পোশাকগুলো পেয়ে যাবেন ৫৯০ টাকা থেকে শুরু করে ৫৩৯০ টাকা এর মধ্যে। ঢেউ’এর ট্রেন্ডি ডিজাইনের পোশাকগুলো আপনাকে যেমন স্বাচ্ছন্দ্য দেবে, তেমনি আপনার ফ্যাশনে যোগ করবে নতুন এক মাত্রা।

‘সারা’র ফেনী আউটলেটে পোশাকের সমাহার ও দাম বিষয়ে ক্রেতারা জানান, নতুন নতুন কালেকশন এসেছে। দামও ঠিক আছে, একদম সবার সাধ্যের মধ্যে। ‘‘সারা’’ সব সময় চেষ্টা করে পোশাকে নতুনত্বের ছোঁয়া আনতে। এবারের ঈদে আকর্ষণীয় সব পোশাক ও বিভিন্ন ফ্যাশন অনুষঙ্গ নিয়ে ‘‘সারা’’র আউটলেটগুলো সেজেছে বর্ণিল সাজে।

ইত্তেফাক/এআই

এ সম্পর্কিত আরও পড়ুন