বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

রায়পুরায় নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই 

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ১৬:০৯

নরসিংদীর রায়পুরায় মোবাইল ব্যাংকিংয়ের (নগদ) দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরার আমীরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ সংলগ্ন ১০ নম্বর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-পলাশ উপজেলার চরনগরদী এলাকার রশিদ পাঠানের ছেলে নগদের সুপারপাইজার দেলোয়ার হোসেন (৫০) ও একই উপজেলার ইছাখালি এলাকার মৃত আমির চাঁন মিয়ার ছেলে নগদের মাঠ কর্মীর শাহিন মিয়া (২৫)। গুলিবিদ্ধ ওই দুই কর্মীকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।  

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে টাকা নিয়ে রায়পুরা ব্রাঞ্চে যাচ্ছিল। তারা টাকা নিয়ে হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি নগদের দুই কর্মীর মোটরসাইকেল রোধ করে। ওই সময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে নগদের সুপারভাইজার দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লাখ টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে তাদের ঢাকায় প্রেরণ করা হয়। 

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

ইত্তেফাক/এএএম