রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

সুনামগঞ্জে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫০

সুনামগঞ্জে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত প্রায় পাঁচ শ মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিষদ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে আলোচনা সভা, বৃত্তি বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক পর্ব অন্তর্ভুক্ত ছিল।

জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আবু নঈম শেখ, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শরীফ উল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, শিক্ষা অর্জন করে আলোকিত মানুষ হয়ে সবার জন্য কাজ হবে। উচ্চশিক্ষা মানুষের নৈতিকতা ও মূল্যবোধকে জাগ্রত করে। সকল সংকীর্ণতা দূর করে দেশের সেবায় এক হয়ে কাজ করতে হবে।

আলোচনা সভার পর বৃত্তি বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইত্তেফাক/এসটিএম