মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কুষ্টিয়ায় অস্ত্র-গুলিসহ সাবেক চেয়ারম্যান ও যুবলীগ নেতা আটক

আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১৫:৪১

কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া এলাকায় মাদক অভিযানে গিয়ে অস্ত্র ও গুলিসহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক যুবলীগ নেতা সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে বহলবাড়ীয়া ইউনিয়নের খাদিমপুর স্কুলমাঠ থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়। 

আটক সোহেল রানা বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক। শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ তার আটকের বিষয়টি নিশ্চিত করেন। 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বহলবাড়ীয়া এলাকায় মাদক অভিযানে যায় পুলিশ। এ সময় খাদিমপুর স্কুলের মাঠ থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ সোহেল রানাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মিরপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক স্বপন বলেন, সোহেল রানা বর্তমানে যুবলীগের কোনো দায়িত্বে নেই। সোহেল রানা বর্তমান কমিটির কেউ নন। তিনি উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক।

ইত্তেফাক/পিও