বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বাঘায় নারী সমাবেশ

আপডেট : ১১ মে ২০২৪, ২০:৪০

রাজশাহীর বাঘা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী রোকনুজ্জামান রিন্টুর পক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ মে) বিকালে বাজুবাঘা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে ১ নম্বর ওয়ার্ড আমোদপুর গ্রামে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাজুবাঘা ইউনিয়ন মহিলা আলীগের সভানেত্রী নিলা জামানের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল। 

তিনি বলেন, আপনারা গত উপজেলা নির্বাচনে যাদেরকে নির্বাচিত করেছিলেন তারা ভোটের পর আপনাদের সঙ্গে কয়দিন দেখা করেছে, আর এলাকার জন্য কি কি উন্নয়ন করেছে এবং জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়েছে-কি না, এটা সকলের কাছে প্রশ্ন রেখে গেলাম? এদিক থেকে আমি মনে করি, এলাকার উন্নয়ন পেতে হলে চেয়রম্যান পদে যারা প্রার্থী হয়েছেন তার মধ্যে তারুণ্যের প্রতীক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং উপজেলা আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী রোকনুজ্জাম রিন্টুর কোনো বিকল্প নেই। 

সভায় প্রার্থী রোকনুজ্জাম রিন্টু বলেন, আমি ছাত্রজীবন থেকে রাজনীতি করে আসছি। তিন বছর রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম। বর্তমানে স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। একইসঙ্গে জেলা আওয়ামী লীগের সদস্য হিসাবেও সম্পৃক্ত রয়েছি। আমার চলমান জীবনে যদি কোন দুর্নীতি করে থাকি তাহলে আপনারা আমাকে ভোট দিবেন না। আমি আপনাদের মূল্যবান ভোট, দোয়া ও আর্শিবাদ চাই। তিনি বলেন, আমি চেয়ারম্যান নয়, এই জনপদের একজন সেবক হতে চাই। 

রিন্টু আরও বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। মুক্তিযোদ্ধারা জাতির পিতার সঙ্গে কখনো বেঈমানি করেনি। আমিও করব না। আমি কথা দিয়ে যাচ্ছি। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন। তাহলে আপনাদের প্রিয় নেতা, চারবারের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের প্রচেষ্টায় তার সঙ্গে থেকে উপজেলায় যে সকল উন্নয়ন কাজ বাঁকি রয়েছে, সেগুলো খুব শিগগিরই সম্পন্ন করব ইনশাআল্লাহ। 

বাজুবাঘা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু সাইদ বিটেনের সঞ্চলনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক মালিথা, রাজশাহী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোকলেছুর রহমান মুকুল, গড়গড়ি ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিল্টন, রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হোসেন, বাজুবাঘা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল মাহামুদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম হাসান স্বদেশ অনেকে।

ইত্তেফাক/পিও