বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

প্রেমিক বদল!

আপডেট : ১২ মে ২০২৪, ০৩:৩০

তবে কি প্রেমিক বদল হয়ে গেল? বলিউডজুড়ে তেমনই গুঞ্জন ভাসছে! দিন কয়েক আগেও বলিউডের আলোচিত জুটিদের তালিকায় একদম ওপরের দিকে ছিল আদিত্য-অনন্যার নাম। 

কিন্তু শোনা গেছে, গত মাসেই ভেঙে গেছে তাদের এই প্রেম। প্রেম ভাঙার পর গভীর রাতে শ্রদ্ধা কাপুরের বাড়ি থেকে বের হতে দেখা গিয়েছিল আদিত্যকে। এবার অনন্যার কাছের বান্ধবী সারা আলি খানের সঙ্গে আদিত্যর রসায়ন ঘিরে চলছে চর্চা। আদিত্য রায় কাপুরকে তার ‘মেট্রো ইন ডাইনো’-এর সহশিল্পী সারা আলি খানের সঙ্গে পার্টি করতে দেখা গেছে। পার্টির বেশ কিছু ছবি ছড়িয়েছে সামাজিক মাধ্যমেও। তাদের ছবি দেখে অনেকের মনেই প্রশ্ন, তবে কি সারার সাথে সম্পর্ক জমে উঠেছে আদিত্যের? ছবিগুলোতে আদিত্য ও সারার সাথে নির্মাতা অনুরাগ বসুকেও দেখা গেছে। 

ধারণা করা হচ্ছে ছবিগুলো নির্মাতার জন্মদিনের ছবি, যেটার আয়োজন করা হয়েছিল ‘মেট্রো ইন ডাইনো’ ছবির শুটিং সেটে। গত মাসের শুরুর দিকে অনন্যার ইনস্টাগ্রাম পোস্ট উস্কে দিয়েছিল ব্রেকআপ জল্পনা। সম্প্রতি তাতে সিলমোহর দিয়েছেন অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র। তিনি জানিয়েছেন, অনন্যা ‘মুভ অন’ করার চেষ্টায় রয়েছেন। আদিত্যও নিজের মতো করে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন। তাই অনন্যা আউট আর সারা ইন হবার এই ব্যাপারটিতে অনেকেই দুয়ে দুয়ে চার মিলিয়ে বলছেন। অনন্যা-আদিত্যর সম্পর্কে চিড় না ধরলে এমনটা হতোই না।
 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন