সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

গুলশানে ফ্ল্যাগ শিপ স্টোর উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশে অ্যাডিডাসের যাত্রা শুরু

আপডেট : ১৪ মে ২০২৪, ১৯:৩৯

রাজধানীর গুলশানে বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস’র নতুন ফ্ল্যাগ শিপ স্টোরের বহুল প্রত্যাশিত যাত্রা শুরু হয়েছে। ডিবিএল গ্রুপের হাত ধরে বাংলাদেশের বাজারে প্রবেশ করল ব্র্যান্ডটি।

শনিবার (১১ মে) অ্যাডিডাস ফ্ল্যাগ শিপ স্টোরের উদ্বোধন হয়। এই অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের বোর্ড অফ ডিরেক্টরস এবং অন্য কর্মকর্তাসহ বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।

অ্যাক্টিভ লাইফস্টাইল বা নিত্য ব্যবহার্যসহ অত্যাধুনিক স্টোরটিতে ক্রীড়াবিদ এবং ক্রীড়ানুরাগী সকলের জন্যই থাকছে পছন্দসই পণ্যের সমাহার।

ফ্ল্যাগশিপ স্টোরটিতে পারফরম্যান্সের পাশাপাশি স্টাইলের গুরুত্বকে মাথায় রেখে, থাকছে অ্যাডিডাস অরিজিনালস সিরিজের বৈচিত্র্যময় কালেকশন। আরামের সঙ্গে স্টাইলের একটি দারুণ সংমিশ্রণ চান– এমন গ্রাহকদের জন্যই এই অংশটি। আইকনিক স্ট্রিটওয়্যার ক্লাসিক থেকে শুরু করে ট্রেন্ড-সেটিং পোশাক পর্যন্ত নানা রসায়নের মাধ্যমে নিজের মতো করে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্য সবকিছুই পাওয়া যাবে এখানে।

ক্রীড়া সামগ্রী ও পোশাকের বাজারে বিশ্বজুড়ে প্রসিদ্ধ ও শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে অ্যাডিডাস সবসময়ই চায় আধুনিক প্রযুক্তির ব্যবহার ও উদ্ভাবনকে গুরুত্ব দিতে। তাদের নতুন ফ্ল্যাগ শিপ স্টোরটিতেও দেখতে পাওয়া যাবে এর ছোঁয়া। গ্রাহকেরা নতুন ফ্ল্যাগ শিপ স্টোরে এসে সরাসরি নিতে পারবেন এই খ্যাতনামা ব্র্যান্ডটির অভিজ্ঞতা।

অ্যাডিডাস ফ্ল্যাগ শিপ স্টোর এখন আর কোনো ভবিষ্যৎ কল্পনা নয়, বরং এটি একটি প্রাণবন্ত বাস্তবতা যা আপনার স্টাইলের সকল প্রয়োজনকে মেটাতে সাহায্য করবে।

ইত্তেফাক/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন