সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

কুরকুরের প্যাকেট না আনায় স্বামীকে ডিভোর্সের আবেদন

আপডেট : ১৫ মে ২০২৪, ১৬:০৭

ভারতের উত্তরপ্রদেশের আগ্রায় এক অদ্ভূত ঘটনা ঘটেছে। ৫ রুপির একটি কুরকুরে চিপস না আনায় স্বামীকে তালাক দিতে আদালতের দ্বারস্থ হয়েছেন সেখানকার এক নারী। আইনগত কারণে এই নারীর নাম প্রকাশ করা হয়নি।

জানা গেছে, ওই নারীর প্রতিদিন কুরকুরে চিপস খাওয়ার অভ্যাস ছিল। রোজ সকালে কয়েকটি চিপসের প্যাকেট তার চাই। তাই স্বামী যখন সকালে কাজে বের হতেন তখন চিপস আনার কথা মনে করিয়ে দিতেন এই নারী। স্বামী তার স্ত্রীকে রোজ চিপস খেতে বারণ করেছিলেন। তবে এই নারী চিপসের প্রতি এতটাই আসক্ত যে সেই কথা শোনেননি। পরিবারের অন্যান্য সদস্যদের নিষেধেও কর্ণপাত করেননি তিনি। চিপস না কিনে আনলে অভিমান হতে পারে স্ত্রীর, এই আশঙ্কায় স্বামী প্রত্যেকদিন কিনে আনতেন চিপসের প্যাকেট।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, একদিন তিনি বাসায় নাস্তা আনতে ভুলে যান। এটি তাকে এতটাই রাগান্বিত করেছিল যে সে বাড়ি ছেড়ে তার বাবার বাড়ি চলে যান। এমনকি কিছু দিন পর তিনি বিবাহবিচ্ছেদের জন্য আদালতে দ্বারস্থ হন। তবে আদালত তাদের এই বিরোধ মিটিয়ে সম্পর্ক রক্ষার জন্য কাউন্সেলিংয়ের পরামর্শ দেন।

ওই নারীর স্বামী জানান, গত বছর তাদের বিয়ে হয় এবং শুরুতে সবকিছু ঠিকঠাক চলছে বলে মনে হয়েছিল। তবে প্রতিদিন জাঙ্ক ফুড খাওয়ার প্রতি তার স্ত্রীর আসক্তি তাকে চিন্তিত করে।

তবে তার স্ত্রীর দাবি, তিনি তার বাবা-মায়ের বাড়িতে গিয়েছিলেন কারণ তার স্বামী তাকে মারতেন।

ইত্তেফাক/এবি